Home আইন আদালত রাজধানীতে চারটি শুটার গানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে চারটি শুটার গানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

65
0
SHARE

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে চারটি ওয়ান শুটার গানসহ অস্ত্র ব্যবসায়ী মো. কাইয়ুম মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব-৩।

রোববার (৩১ অক্টোবর) রাতে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস।

তিনি বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, দীর্ঘদিন ধরে ঢাকা-ময়মনসিংহ রুটের একটি পরিবহনের ড্রাইভারের সহকারী মো. কাইয়ুম মিয়া অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। এই ঘটনার প্রেক্ষিতে র‍্যাব-৩ গোয়েন্দা নজরদারি বাড়ায় ও কাইয়ুম মিয়া সম্পর্কে তথ্য সংগ্রহ শুরু করে।

jagonews24

ঘটনার সত্যতা যাচাই করতে অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে আইনের আওতায় আনার উদ্দেশ্যে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৩-এর একটি আভিযানিক দল রোববার সকালে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। এরপর কাইয়ুম মিয়াকে চারটি ওয়ান শুটার গানসহ গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস আরও জানান, কাইয়ুম ড্রাইভারের সহকারী পেশার আড়ালে উপাজর্নের উদ্দেশ্যে দুষ্কৃতকারী ও সন্ত্রাসীদের সঙ্গে গোপনে অস্ত্র ব্যবসা করে আসছিলেন। তার বিরুদ্ধে তেজগাঁও থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন।