Home রাজনীতি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করতে চায় : হানিফ

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করতে চায় : হানিফ

93
0
SHARE

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি আসলে বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যতটা উদ্বিগ্ন তার চেয়ে এটাকে রাজনীতি ইস্যু বানাতে বেশি গুরুত্ব দিচ্ছে। তারা এটা নিয়ে ব্যস্ত। এ নিয়ে তারা কথাবার্তা বলছে, সভা সমাবেশ করছে কিন্তু আদালতে যাচ্ছে না। কিন্তু এটা একটা আদালতের প্রক্রিয়া কিন্তু তারা সেদিকে যাচ্ছে না। উদ্দেশ্য একটাই বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি আসলে রাজনীতি করতে চায়।
আজ সোমবার (২ অক্টোবর) বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে কুষ্টিয়া প্রেসক্লাবের- কেপিসির নবনির্বাচিত কমিটির সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, এতিমের টাকা আত্মসাৎ ছাড়াও বেগম জিয়ার নামে আরও মামলা আছে কিন্তু বিএনপি আদালতে তাকে নির্দোষ প্রমাণ করতে ব্যর্থ হয়েছে। তার মানে দুর্নীতির ঘটনা সঠিক।
এ সময় কুষ্টিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সিনিয়র সহসভাপতি মিলন উল্লাহ, সহসভাপতি শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক সোহেল রানাসহ নির্বাচিত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। প্রেসক্লাবের নবনির্বাচিত সাংবাদিকদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা মিনিময় করেন মাহবুবউল আলম হানিফ এমপি।