Home বিনোদন দ্য আর্চিজের নাম বুকে সেঁটে মেয়ের ছবির প্রিমিয়ারে শাহরুখ

দ্য আর্চিজের নাম বুকে সেঁটে মেয়ের ছবির প্রিমিয়ারে শাহরুখ

13
0
SHARE

প্রতি বছরই কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী মঞ্চ আলোকিত করেন তিনি। তবে এবার কিফে গরহাজির থাকলেন শাহরুখ খান। কেন? কারণ আজ তাঁর হৃদয়ের টুকরো মেয়ের জীবনের অন্যতম খাস দিন! জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’-এর সুহানা পা রাখছেন বলিউডে। সেই ছবির তারকাখচিত প্রিমিয়ার অনুষ্ঠিত হল এদিন।
বুধবার রাতে গোটা বলিউড কার্যত একজোট হল শাহরুখ কন্যা আর বচ্চনের নাতির ডেবিউ ছবির প্রিমিয়ার শো দেখতে। এদিন রেড হট গাউনে দ্যুতি ছড়ালেন শাহরুখ তনয়া। মেয়ের ছবির প্রিমিয়ারে অল ব্ল্যাক লুকে হাজির শাহরুখ-গৌরী-আব্রাম। সুহানার দাদা আরিয়ানের পরনে ছিল কালো জিনস, টিশার্ট আর মেটে রঙা লেদার জ্যাকেট।
এদিন সবার নজর কাড়ল শাহরুখের টি-শার্ট, হাতে বড়বড় হরফে রয়েছে মেয়ের ছবির লোগো। দ্য আর্চিজের নাম বুকে সেঁটে ছবির প্রিমিয়ারে বুক ফুলিয়ে হাঁটলেন শাহরুখ। তিন দশক আগে এই দিনটা পেরিয়ে এসেছেন তিনি। মেয়ের অন্দরের অনুভূতিটা ভালোভাবেই বুঝতে পারছেন। ‘শাহরুখ কন্যা’ হওয়ার চাপ থেকে মেয়েকে বাঁচতে টিপস দিতেও ভুলছেন না। এই ছবিতে আর্চিজের লেডি লাভ ভেরোনিকার চরিত্রে রয়েছন সুহানা।

এদিন শক্ত করে মেয়ের কাঁধ ধরে রাখলেন শাহরুখ। সাহস জোগালেন সাফল্যের পথে এগিয়ে চলার। সুপারস্টার শাহরুখ এদিন বাবা হিসাবে মন কাড়লেন নেটিজেনদের।
এই ছবিতে সুহানার নায়ক অর্থাৎ জোয়ার আর্চি বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। অগস্ত্যর সাপোর্টে এদিন দেখা মিলল গোটা বচ্চন পরিবারের। ঐশ্বর্য-অভিষেকের ডিভোর্স নিয়ে রীতিমতো হইচই সোশ্যালে। সেই বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে এদিন অগস্ত্যর পাশে তাঁর মামিমা।বচ্চনের নাতির ডেবিউ ছবির প্রিমিয়ারে পৌঁছেছিলেন রেখাও।
এছাড়াও দেখা মিলল করণ জোহর, ববি দেওল, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিংরাদের। শাহরুখের ঘনিষ্ঠ দুই বান্ধবী জুহি চাওলা ও কাজলও পৌঁছেছিলেন দ্য আর্চিজের প্রিমিয়ারে।
জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ৭ই ডিসেম্বর মুক্তি পাবে ‘দ্য আর্চিজ কমিকস’ অবলম্বনে তৈরি এই ছবি। ‘দ্য আর্চিজ’ গ্যাং-এ সুহানা,অগস্ত্য ও খুশির সঙ্গে থাকছেন মিহির অহুজা, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। ‘দ্য আর্চিজ’ প্রযোজনার দায়িত্বে থাকছে জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’।