Home খেলা বিপিএল থেকে ‘বিরতি’ নিচ্ছেন মাশরাফি

বিপিএল থেকে ‘বিরতি’ নিচ্ছেন মাশরাফি

19
0
SHARE

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে ইনজুরি নিয়ে খেলছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনা হচ্ছিল। নিজেও পারফর্ম করতে পারছিলেন না সিলেট অধিনায়ক। এবার আসর থেকেই বিরতিতে গেছেন মাশরাফি।
ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে, জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে মাশরাফি নিজেই বিপিএল থেকে ‘বিরতি’ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ ক্ষেত্রে কারণ হিসেবে দেখানো হয়েছে জাতীয় সংসদের সদ্য শুরু হওয়া অধিবেশন।

তবে রাজনৈতিক ব্যস্ততার মাঝখানে সুযোগ হলে ‘নড়াইল এক্সপ্রেস’খ্যাত এই ক্রিকেটারকে আবারও দেখা যেতে পারে সিলেটের জার্সিতে, প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে সিলেট স্ট্রাইকার্স। তার অনুপস্থিতিতে সিলেটকে নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।
চলমান বিপিএলে বাজে অবস্থা সিলেটের। আসরে পাঁচটি ম্যাচ খেলে সব কটিতেই হেরেছে দলটি। আর দলটির অধিনায়ক হিসেবে সামনে থেকে পারফর্ম করছিলেন না মাশরাফিও। পুরো আসরে বেশ নড়বড়ে দেখা গেছে তাকে। টানা ৫ হারে তার দলের অবস্থা যখন নাজুক, সেই সময় বিপিএল থেকে বিশ্রামে গেলেন মাশরাফি।
তবে কত দিনের জন্য তাকে পাবে না সিলেট স্ট্রাইকার্স তা নিশ্চিত করা হয়নি। রাজনৈতিক দায়িত্ব ও ব্যস্ততা শেষে আবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে মাশরাফির প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে। সঙ্গে ফ্র্যাঞ্চাইজিটি প্রত্যাশা করছে শিগগিরই আবার তিনি যোগ দেবেন দলের সঙ্গে।

বিপিএলে সিলেটের পরবর্তী ম্যাচ ২ ফেব্রুয়ারি। মোসাদ্দেক হোসেন সৈকতের দুর্দান্ত ঢাকার বিপক্ষে মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স। তারপরের দিন নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে মিঠুনের সিলেট। সেই ম্যাচের মাধ্যমে শেষ হবে বিপিএলের সিলেট পর্ব।