Home আন্তর্জাতিক ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়ের

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়ের

18
0
SHARE

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগর অংশে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ও মেয়ে নিহত হয়েছে।

আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে মহাসড়কের হাঁসাড়া ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় দুজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের ঢাকা থেকে মাওয়ামুখী লেনে, মোটরসাইকেলটিকে পেছন থেকে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায় এবং ঘটনাস্থলেই প্রাণ গেছে বাবা-মেয়ের।

পরে খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ও হাঁসাড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে। তবে এই দুর্ঘটনায় অভিযুক্ত যাত্রীবাহী বাসটিকে সনাক্ত করতে পারেনি পুলিশ।

দুর্ঘটনায় নিহত, কামাল হোসেন (৩০) বরিশালের রমজান কাঠি এলাকার আব্দুল হাকিমের ছেলে ও নিহত শিশু মাহিরা মাহি (১০) কামাল হোসেনের মেয়ে বলে জানিয়েছেন পুলিশ।

ঘটনা সত্যতা নিশ্চিত করে, হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ জানান, নিহত কামাল হোসেন ও শিশু মাহিরা মাহি মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে, নিহত দুইজন সম্পর্কে বাবা মেয়ে বলে জানিয়েছেন স্বজনরা, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ছাড়া অভিযুক্ত যাত্রীবাহী বাসটিকে সড়কের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে সনাকদের চেষ্টা চালাচ্ছে পুলিশ।