Home বিনোদন আবারও এক হচ্ছেন আলিয়া-নওয়াজ

আবারও এক হচ্ছেন আলিয়া-নওয়াজ

4
0
SHARE

গত বছরের শুরু থেকেই অশান্তি নেমে আসে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রীয়ের আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবনে। দাম্পত্য কলহের জেরে একাধিক বার আদালতে যেতে হয়েছে দু’জনকেই। এমনকি এক পর্যায়ে নিজেরাই জানিয়ে দেন যে, তাঁরা বিবাহবিচ্ছিন্ন। কিন্তু, নতুন বছরেই আলিয়া সিদ্দিকির সঙ্গেই আবার বিবাহবার্ষিকী উদযাপন করছেন অভিনেতা।

স্বামী দায়িত্বজ্ঞানহীন, অন্য নারীতে আসক্ত এমন নানা অভিযোগ আনেন স্ত্রী আলিয়া। অভিনেতার উপর তাঁকে গৃহবন্দি করে রাখার অভিযোগও তোলেন তিনি। কলহের জেরে এক পর্যায়ে দুই সন্তানকে নিয়ে দুবাই চলে যান অভিনেতার স্ত্রী আলিয়া।

কিন্ত সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা ও সন্তানদের সঙ্গে একটি ভিডিও দিয়ে আালিয়া লেখেন, ‘‘১৪তম বিবাহবার্ষিকী উদযাপন করছি।’’ যে সম্পর্ক ভেঙে গিয়েছিল, সেই বিয়েরই আবার বার্ষিকী পালন করছেন তাঁরা।

নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই অন্য এক পুরুষের প্রেমে পড়েছিলেন আলিয়া। এক সময় বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে নওয়াজ ও আলিয়ার মধ্যে। কিন্তু এত কিছুর পর আবার বিবাহবার্ষিকী পালন! তবে কি ফের এক হচ্ছেন আলিয়া-নওয়াজ? তাঁদের এই সপরিবার ছবি দেখে কৌতুহলী হয়ে উঠেছে দর্শকরা। কিন্তু এখনই এ বিষয়ে কোনো কিছু স্পষ্ট করেননি তাঁরা।