Home বিনোদন ইফতার খাইয়ে আমার বদনাম করছেন তারা : নিপুণ

ইফতার খাইয়ে আমার বদনাম করছেন তারা : নিপুণ

8
0
SHARE

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। ফলে নির্বাচনী প্রচারণা এবং প্যানেল গোছানো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা। ইতোমধ্যে নিজেদের প্যানেল ঘোষণা করেছেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। এফডিসিতে প্রতিদিনই শিল্পী ও কলাকুশলীদের ইফতার করাচ্ছেন তারা। তবে অভিনেত্রীর দাবি— ইফতার খাইয়ে নাকি তার নামে বদনাম করছে প্রতিপক্ষ।

অন্যদিকে মিশা-ডিপজলের বিপরীতে মাহমুদ কলিকে সভাপতি করে সম্ভাব্য প্যানেল ঘোষণা করেছেন চিত্রনায়িকা নিপুণ।

নিপুণ বলেন, নির্বাচন করতে গিয়ে এখন পর্যন্ত আমার গিবত গাওয়া ছাড়া অন্য কোনো বাধা পাইনি। এখন আমি দেখছি ইফতার খাইয়ে খাইয়ে আমার বদনাম করা হচ্ছে। কিন্তু এটাই বুঝতে পারছি না— কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমার বদনাম করছেন তারা?

আসন্ন নির্বাচনে সম্ভাব্য প্যানেল ঘোষণা করে চিত্রনায়িকা বলেন, যারা আজীবন সদস্য তারা নির্বাচন করতে পারবে না, এই নিয়মটা আছে। তবে নিয়মটা হলো, যিনি নির্বাচন করবেন তাকে আজীবন সদস্যপদ বাতিল চেয়ে আবেদন করতে হবে এবং চাঁদা পরিশোধ করতে হয়। আমার সভাপতি প্রার্থী সেই নিয়মগুলো পালন করেছেন।

তিনি আরও বলেন, এফডিসির জন্য পুরা বিশ্ব আমাকে চেনে। আমি অনেক কিছু পেয়েছি। আমার মনে কোনো আক্ষেপ নেই। আমার কাছে মনে হয় এই নির্বাচনটা করা আমার খুব দরকার। কারণ, শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।