Home জেলা সংবাদ সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরগঞ্জের দুই যুবক নিহত

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরগঞ্জের দুই যুবক নিহত

74
0
SHARE

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। রোববার (২৬ মে) দুপুরে সৌদি আরবের রিয়াদ শহরের একটি বিল্ডিংয়ে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুর গ্রামের হাজী বাড়ির সাত্তার মিয়ার ছেলে সাফিকুল মিয়া (৩২) ও একই এলাকার বাওয়াল বাড়ির আওয়াল মিয়ার ছেলে মোজাহিদ (২৬)।

আগানগর ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, সাফিকুল মিয়া সাত বছর আগে কাতার যান। বছর দুয়েক আগে দেশে আসেন। দুই সপ্তাহ আগে সাফিকুল সৌদি আরবের রাজধানী রিয়াদে পাড়ি জমান। আর মোজাহিদ আড়াই বছর আগে রিয়াদে যান। একই এলাকার হওয়ায় মোজাহিদ ও সাফিকুল রিয়াদ শহরের ইশারা ডাইরেক্টর এলাকায় একসঙ্গে থাকতেন এবং কাজও একসঙ্গে করতেন। রোববার রিয়াদ শহরে একটি ভবনে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে দুজন একসঙ্গে মারা যান।

আগানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সেলিম আহমেদ বলেন, একই গ্রামের দুই যুবকের মৃত্যুর ঘটনায় পুরো ভৈরবে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের কথা চিন্তা করে আমাদের গ্রামের সন্তানরা বিদেশে পাড়ি জমায়। একটি দুর্ঘটনায় দুটি পরিবার আজ সন্তানহারা।

আগানগর ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর জানান, দুটি পরিবারেরই উপার্জনকারী ছিল তারা। মরদেহ দুটি যেন ঠিকভাবে দেশে আনতে পাওে, সে জন্য নিহতের পরিবারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে। আল্লাহ পরিবার দুটির শোক সহ্য করার তৌফিক দান করুক।