Home বিনোদন ‘অল আইজ অন রাফাহ’ স্লোগানে সরব বলিউড তারকারাও

‘অল আইজ অন রাফাহ’ স্লোগানে সরব বলিউড তারকারাও

26
0
SHARE

রাফাহ শহরের শরণার্থী শিবিরে ইসরায়েলের হামলার প্রতিবাদ করেছেন বলিউড তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন পোস্টে বলিউড অভিনেতা ও অভিনেত্রীরা ইসরায়েলের নৃশংসতার বিরুদ্ধে কথা বলেছেন।

এই তালিকায় রয়েছেন-কারিনা কাপুর খান, আলিয়া ভাট, প্রিয়াংকা চোপড়া, মাধুরী দীক্ষিত, দিয়া মির্জা ও সামান্থা রুথ প্রভু ও বরুণ ধাওয়ানসহ আরও অনেকে।

ইনস্টাগ্রামে চোখ রাখলেই এ মুহূর্তে দেখা মিলবে বিশেষ একটি বাক্য লেখা ছবির। অল্প সময়ের মধ্যেই ‘অল আইজ অন রাফাহ’ লেখা ছবিটি কার্যত উঠে এসেছে ট্রেন্ডিংয়ে। বাংলায় এর অর্থ দাঁড়ায়- সবার নজর রাফাহর দিকে। বলিউড তারকারাও ছবিটি শেয়ার করে ফিলিস্তিনের পক্ষে দাঁড়িয়েছেন।

দুই দিন আগে রাফাহর একটি ক্যাম্পে বোমা হামলায় ৭৫-এর অধিক ফিলিস্তিনি জীবন্ত পুড়ে মারা যান এবং অগ্নিদগ্ধ ও আহত হয়েছেন কয়েক শতাধিক। এই হামলার নিন্দা জানিয়ে আলিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, পৃথিবীর সব শিশুরই নিরাপত্তা ও ভালোবাসা পাওয়ার অধিকার রয়েছে। সবাই শান্তি পাওয়ার অধিকার রাখেন।

এছাড়া ইউনিসেফের শুভাচ্ছাদূত প্রিয়াংকা চোপড়াকে কখনো ইসরায়েলের বিরুদ্ধে কথা বলতে দেখা যায়নি। এবার তিনিও এই গণহত্যার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই আন্তর্জাতিক তারকা নিন্দা জানিয়েছেন