Home বিনোদন দুঃসংবাদ দিলেন সব্যসাচী চক্রবর্তী

দুঃসংবাদ দিলেন সব্যসাচী চক্রবর্তী

11
0
SHARE

ক্যানসারে আক্রান্ত টলি অভিনেত্রী ও জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী মিঠু চক্রবর্তী। স্ত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরটি নিজেই জানিয়েছেন অভিনেতা সব্যসাচী । হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, টিভি নাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে সব্যসাচী জানিয়েছেন, মিঠু স্তন ক্যানসারে আক্রান্ত। সোমবার (১০ জুন) তাকে ৬ নম্বর কেমো দেয়া হবে। পাঁচটি কেমো সেশন ভালোভাবেই হয়েছে। জানা গেছে, গেল ফেব্রুয়ারি মাসে অস্ত্রোপচার হয় অভিনেত্রী মিঠু চক্রবর্তীর। তারপর শুরু হয় কেমো থেরাপি। আর সেটি শেষ হলে রেডিও থেরাপি শুরু করা হবে।

এপ্রিলেই শোনা গিয়েছিল ক্যানসারের কারণে হরগৌরী পাইস হোটেল থেকে সরে আসতে বাধ্য হন তিনি। কেননা শরীর শুটিংয়ের ধকল নিতে পারেনি। প্রয়োজন হয়ে পড়েছিল বিশ্রাম নেওয়ার। আপাতত মিঠুকে আগলে রাখছে গোটা সব্যসাচী পরিবার। বিশেষ করে স্ত্রীর দেখভাল করছেন সব্যসাচী।

যদিও নিজেও শারীরিকভাবে বেশ সব্যসাচী। মার্চ মাসে বড় ছেলে গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের একমাত্র সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানের পরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। জানা গিয়েছিল, রাতে হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তারকার। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর জানা যায় হার্টে ব্লক রয়েছে তার। পেসমেকার বসানো হয়েছে। আপাতত তিনি অনেকটাই সুস্থ।

১৯৮৬ সালে বিয়ে করেন সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তী। ১৯৮৭ সালে জন্ম হয় তাদের প্রথম সন্তান গৌরবের। আর ছোট ছেলে অর্জুনের জন্ম ১৯৯০ সালে। দুই ছেলেই প্রতিষ্ঠিত সিনেমার জগতে।