Home বিনোদন চীনে মুক্তি পাচ্ছে ডেডপুল ও উলভারিন

চীনে মুক্তি পাচ্ছে ডেডপুল ও উলভারিন

29
0
SHARE

হলিউডের জন্য আরেকটি সুখবর এল। ডেডপুল অ্যান্ড উলভারিন মুক্তি পাবে চীনেও। সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৬ জুলাই। চীনে মুক্তি নিশ্চিত হওয়ার ফলে সিনেমাটি এ দিন একই সঙ্গে সারা বিশ্বে মুক্তি পাবে।

চীনে হলিউডের সিনেমা মুক্তি বেশ গুরুত্বপূর্ণ। মূলত আমেরিকার হল ও মাল্টিপ্লেক্সের পর হলিউড সিনেমার আয়ের সবচেয়ে বড় উৎস চীন। কিন্তু নানা কারণে হলিউডের সিনেমার ওপর নিষেধাজ্ঞা দিয়ে থাকে দেশটি। ফলে অনেক সিনেমাই সহজে মুক্তি পায় না। পেলেও সিনেমা সেন্সর করে মুক্তি দেয়া হয়।

তবে ডেডপুল অ্যান্ড উলভারিন নিয়ে বেশ আলোচনা থাকার কারণে সিনেমাটি নিয়ে চীনও আগ্রহী। ফলে তারা সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সিনেমাটির জন্য আরো ইতিবাচক একটি খবর হলো মুক্তির আগে সিনেমাটি খুব বেশি কাটাছেঁড়াও করা হচ্ছে না।

গতকাল সকালে ডেডপুল অ্যান্ড উলভারিনের চীনে মুক্তির বিষয়টি মার্ভেলের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়। সেই সঙ্গে জানানো হয়েছে আগামী ২ জুলাই থেকে সিনেমাটির প্রচারণা চীনে চালানো হবে।

এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো চীনের থিয়েটারে মুক্তি পাচ্ছে রায়ান রেনল্ডস অভিনীত কোনো সিনেমা। ফলে তার জন্যও বিষয়টি গুরুত্বপূর্ণ। চীনে এ সিনেমার প্রচারণায় তিনি অংশ নেবেন। তার সঙ্গে থাকবেন হিউ জ্যাকম্যান ও পরিচালক শন লেভি।

হলিউডের বক্স অফিস এ বছর উল্লেখযোগ্য কোনো ব্যবসাসফল সিনেমা পায়নি। তাই ডেডপুল অ্যান্ড উলভারিনের দিকে বিশেষ নজর থাকবে তাদের। চীনে মুক্তির মাধ্যমে হলিউডের ভান্ডারে বেশকিছু অর্থ আগমনের সম্ভাবনা তৈরি হয়েছে।