Home বিনোদন মাইলি ও লায়ামের বিয়ে ভেঙে যাচ্ছে

মাইলি ও লায়ামের বিয়ে ভেঙে যাচ্ছে

163
0
SHARE

দুজনেই সুপারস্টার। ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন। কখনও মেঘ, কখনও বৃষ্টি ধাঁচের প্রেম করেছেন দুজনে। তারপর বিয়ের পিঁড়িতে যাত্রা। মাইলি সাইরাস ও লায়াম হেমসওয়ার্থের বিয়ের খবরটা পেয়ে কী খুশিই না হয়েছিল ভক্তরা। সবাই ভেবেছিলেন যে, সব ভালো যার শেষ ভালো। তারপর এক বছরও কাটেনি। মাত্র ৮ মাসের মাথায় দুজনের সংসারে ভাঙন ধরল। গতকাল শনিবার থেকেই মাইলি ও লায়ামের বিয়ে ভেঙে যাচ্ছে- এমন গুঞ্জন শুরু হয়েছিল।

সন্দেহটা দানা বাঁধে একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে। যাতে দেখা যায় মাইলির হাতে তার বিয়ের আংটিটি নেই। অথচ অন্যান্য গয়নাগাটি পরে আছেন জনপ্রিয় এই গায়িকা। সাধারণত এমনটা তখনই ঘটে থাকে যদি কেউ বিয়ে ভাঙার পর্যায়ে থাকেন। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে ইন্টারনেটে আলোচনা শুরু হয়ে যায়। এর পর পিপল ডট কমের একটি প্রতিবেদনে জানা যায় যে খবরটা সত্যি। এই দুঃখজনক খবরটা নিশ্চিত করেছেন মাইলির প্রতিনিধি।

তবে শুধু বিয়ের আংটি নয়, এর মধ্যে আরও একটি কাণ্ড ঘটেছে। মাইলিকে সম্প্রতি চুমু খেতে দেখা গেছে সেলিব্রিটি ব্লগার কেটলিন কার্টারকে। তিনি আবার ব্রডি জেনারের সাবেক প্রণয়সঙ্গী। তাদের সেই চুম্বনের ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। এটা নিয়েই সমস্যার শুরু বলে অনুমান করা হচ্ছে। কারণ ওই চুমুর ছবি ভাইরাল হওয়ার পরেই বিয়ে ভাঙার গুঞ্জন শুরু হয়।

তবে বিয়ে ভাঙতে চললেও দুই তারকার মধ্যে সদ্ভাব যথেষ্টই রয়েছে। মাইলির প্রতিনিধি পিপল ডট কমকে বলেছেন, দুই তারকাই আলোচনা করে এই সিদ্ধান্তে এসেছেন এবং দুজনেই এখন নিজেদের কেরিয়ারে মন দিতে চান। বিয়ে ভাঙলেও মাইলি ও লায়াম নাকি তাদের সমস্ত পোষা কুকুরের চিরকালীন অভিভাবক হয়ে থাকবেন, এমনটাই নাকি বোঝাপড়া হয়েছে দুজনের মধ্যেও। একথাও লেখা হয়েছে বিদেশের গসিপ পত্রিকাগুলিতে।

অস্ট্রেলিয়ান অভিনেতা লায়াম হেমসওয়ার্থ ক্যারিয়ার শুরু করেন টেলিসিরিজ দিয়ে। এরপর লায়াম হাঙ্গার গেমস সিরিজের অভিনয় করে খ্যাতির শীর্ষে ওঠেন। সম্প্রতি আবারও অভিনেতা নতুন একটি টেলিসিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এই সিরিজ নাকি আগামী বছর সম্প্রচারিত হবে। অন্যদিকে মাইলির সামনে রয়েছে তার পরবর্তী অ্যালবাম ‘শি ইজ মাইলি সাইরাস’ এর রিলিজের ব্যস্ততা।