Home অর্থ-বাণিজ্য ভ্রমণ ঋণ ক্রেডিট কার্ড ছাড়াই

ভ্রমণ ঋণ ক্রেডিট কার্ড ছাড়াই

733
0
SHARE

কোনো ধরনের ক্রেডিট কার্ড ছাড়াই ভ্রমণপিপাসু পর্যটকরা ঘোরাঘুরির জন্য নিতে পারবেন ঋণ। এই ঋণ ছয় মাসে পরিশোধ করলে ০% সুদে এবং ১৮ মাস পর্যন্ত শোধ করার সুযোগ আছে। আইপিডিসি ইজি ব্যবহার করে বাংলাদেশি ভ্রমণপিপাসুরা প্রথমবারের মতো কোনো ক্রেডিট কার্ড ছাড়াই ০% সুদে এই সুবিধা নিতে পারবেন। দুই লাখ টাকা পর্যন্ত ভ্রমণ ঋণ নিয়ে গ্রাহকরা অনলাইন ওয়ান-স্টপ ট্রাভেল সলিউশন গো জায়ান থেকে বিমান টিকিট, হোটেল বুকিং এবং ভ্রমণ প্যাকেজের মতো ভ্রমণ পণ্য কিনতে পারবেন।

আইপিডিসি ফাইন্যান্স ও অনলাইন ওয়ান-স্টপ ট্রাভেল সলিউশন গো জায়ানের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গুলশানে আইপিডিসির কার্যালয়ে এ চুক্তিতে স্বাক্ষর করেন আইপিডিসি ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং গো জায়ানের ফাউন্ডার ও সিইও রিদওয়ান হাফিজ।

অনুষ্ঠানে জানানো হয়, ২০ হাজার টাকা মাসিক আয়ের একজন চাকরিজীবী গো জায়ানের ওয়েবসাইটে আবেদন করে সেবাটি গ্রহণ করতে পারবেন। এ ছাড়া নির্ধারিত অনুমোদন সাপেক্ষে একজন ব্যক্তি গো জায়ান থেকে যেকোনো ভ্রমণ অফার কিনতে পারবেন। আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, ‘তরুণদের মধ্যে ভ্রমণপিপাসু বেড়ে চলেছে এবং আমরা বিশ্বাস করি, অর্থ কখনোই স্বপ্ন পূরণে বাধা হতে পারে না।