Home জাতীয় করোনা মোকাবিলায় সরকারকে সহায়তা করবে জাপা: জি এম কাদের

করোনা মোকাবিলায় সরকারকে সহায়তা করবে জাপা: জি এম কাদের

134
0
SHARE

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সব উদ্যোগে জাতীয় পার্টি সক্রিয়ভাবে সহায়তা করবে। এ সময় তিনি জাতীয় পার্টির সব নেতা-কর্মীকে করোনাভাইরাস মোকাবিলায় সরকারের উদ্যোগকে সহায়তা করতে নির্দেশ দেন।

আজ সোমবার দুপুরে করোনাভাইরাস মোকাবিলায় গণসচেতনতা সৃষ্টিতে মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জি এম কাদের। জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় যুব সংহতি এ অনুষ্ঠানের আয়োজন করে।

জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় অনুষ্ঠিত পথসভায় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, আজ জাতীয় পার্টির পক্ষ থেকে করোনাভাইরাস মোকাবিলায় গণসচেতনতা সৃষ্টিতে কর্মসূচি উদ্বোধন হলো। আজ থেকে সারা দেশে জাতীয় পার্টির সচেতনতামূলক কর্মকাণ্ড চালু হলো।

জি এম কাদের বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস আগ্রাসী রূপে ছড়িয়ে পড়েছে। আতঙ্ক সৃষ্টি হয়েছে সারা বিশ্বে। উন্নত বিশ্ব করোনাভাইরাস মোকাবিলায় বিভিন্ন উদ্যোগ নিয়েছে। তারা বিভিন্ন এলাকা, শহর ও রাষ্ট্র বন্ধ করে দিয়েছে। কিন্তু বাংলাদেশের মতো জনবহুল রাষ্ট্রে আইসোলেশন করা কঠিন হয়ে যাবে। তাই সচেতনার বিকল্প নেই। সাধারণ মানুষ যদি করোনাভাইরাসের লক্ষণ, প্রতিকার এবং প্রতিরোধ সম্বন্ধে সচেতন হয়, তাহলেই করোনা মোকাবিলা অনেকটা সহজ হয়ে যাবে।

পরে জাতীয় পার্টি চেয়ারম্যান উপস্থিত জনসাধারণের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।

এ সময় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ, সৈয়দ আবু হোসেন, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর, সাইফুদ্দিন আহমেদ প্রমুখ।