Home রাজনীতি তরুণ আওয়ামী লীগ নেতা শোয়েব আহমেদ শিপনের ঈদুল আযহা’র শুভেচ্ছা

তরুণ আওয়ামী লীগ নেতা শোয়েব আহমেদ শিপনের ঈদুল আযহা’র শুভেচ্ছা

137
0
SHARE

আসসালামু আলাইকুম…..
বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মী ও আমার পরিবারের সদস্য , বন্ধু / বান্ধব , প্রিয়জন , সুহৃদ এবং প্রিয় দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল আযহা’র অফুরন্ত শুভেচ্ছা ও ভালবাসা ! ঈদ মোবারক !!
দেখতে দেখতে একটি বছর পেড়িয়ে আবার আমাদের মাঝে এলো আনন্দের দিন পবিত্র ঈদুল আযহা !
তবে এবছর পবিত্র ঈদুল আযহা পালিত হচ্ছে ভিন্ন ভাবে । ভিন্নভাবে একারণে বলছি , যে বৈশ্বিক করোনা মহামারী মোকাবিলা করতে সারা বিশ্ব যখন হিমশিম খাচ্ছে ঠিক এমন সময়ে মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা অন্যান্য মুসলিম দেশের মতো বাংলাদেশে ও পালিত হচ্ছে । তবে বর্তমান সময়ে বাংলাদেশে করোনা মহামারী ও কয়েকটি জেলায় বন্যা পরিস্থিতির জন্য এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে সরকারি নির্দেশনার কারনে জনগণের মধ্যে তেমন একটা শতস্ফু্র্ততা লক্ষ করা যাচ্ছেনা বলেই আমার কাছে এবারের ঈদুল আযহা ভিন্ন মনে হচ্ছে ।
তবে ঈদ বলে কথা ! আমাদের জীবন যাত্রা হয়তো কিছুটা বাধাগ্রস্ত হচ্ছে তাই বলেতো মনের আনন্দকে চাপিয়ে রাখা যায়না , সামাজিক দুরত্বের বিধি নিষেধকে মাথায় রেখে আমরা সকলেই ঈদুল আযহা উদযাপন করছি ।
সারা বিশ্বে আমাদের সামাজিক উৎসব ও অতিথি পারায়ণ বাঙালি জাতি হিসেবে ব্যপক পরিচিতি রয়েছে আমরা সব সময়ই ছোট খাটো বাধা পেরিয়ে আমাদের বিভিন্ন উৎসব গুলি আমরা ঠিকই পালন করে থাকি ।
পরিশেষে আসুন , ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে মানবতার কল্যাণে নিজেকে সব সময় নিয়োজিত রাখি এবং সরকার নির্দেশিত সামাজিক দুরত্ব বজায় রাখি , পরিচিত জনদের সাস্থ্য সচেতন করি , মাস্ক , গ্লাভস , স্যানিটাইজার ব্যবহার করি ও সাবান দিয়ে ভালো করে হাত ধৌত করি ।
সবাইকে আবারও পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়ে সকলের সুসাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি ।
ইনশাআল্লাহ.. অন্ধকারের পরে ,
আলো আসবেই .!
আল্লাহ হাফেজ ।
জয় বাংলা , জয় বঙ্গবন্ধু ।
শোয়েব আহমেদ শিপন

সাবেক ছাত্রনেতা ও
সাবেক সহ – সম্পাদক ,
কেন্দ্রীয় উপ কমিটি ,
বাংলাদেশ আওয়ামী লীগ ।