Home অন্যান্য ‘নিষিদ্ধ প্রেমের গল্পের’ নতুন লুক

‘নিষিদ্ধ প্রেমের গল্পের’ নতুন লুক

98
0
SHARE

ড়াছড়ি। ‘নিষিদ্ধ প্রেমের গল্প’র কাহিনি একজন কম বেশি কিশোরের সঙ্গে পূর্ণ বয়স্ক নারীর প্রেম। এ ধরনের সম্পর্ক সমাজের চোখে নিষিদ্ধ। আবার যারা প্রেমে পড়েন তাদের কাছে বিষয়টা ভয়ের। তাই তো পরিচালক কিছুটা কালো রঙেরও ছোঁয়া রেখেছেন এতে ‘ভয়ের প্রতীক’ হিসেবে।

পরিচালক জানালেন, নান্দনিক পোস্টারটি ডিজাইন করেছেন সোহানুর রহমান। আনুশ বলেন, ‘আমি চেয়েছি ছবির বিষয়বস্তুর সঙ্গে মিল রেখে পোস্টার করতে। তাই লাল এবং কালোর প্রাধান্য দিয়েছি পোস্টারে।’

২০১৪ সালে শুরু হওয়া ছবিটির শুটিং শেষ হয়েছে সম্প্রতি। বর্তমানে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। আনুশ জানালেন আগামী তিন মাসের মধ্যে ছবিটি মুক্তি দিতে চান। মুক্তির জন্য কথা বলছেন দেশের শীর্ষস্থানীয় কিছু ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে।

তিনি বলেন, ‘অনেক চিন্তায় ছিলাম, ছবিটি নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। এখন অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেওয়ায় এসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব।’

মাঝে ছবিটির নাম পরিবর্তন করে রেখেছিলেন ‘প্রেম কাহন’। তবে শেষ পর্যন্ত প্রথম নামেই ছবিটি মুক্তি দিচ্ছেন বলে জানালেন রুবেল আনুশ।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির কাহিনি রুবেল আনুশের। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন রাকায়েত রাব্বি। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও মামুন। আরও অভিনয় করেছেন, আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক হিসেবে রয়েছে রেড পিকচার্স। ক্যামেরায় ছিলেন বিকাশ সাহা। সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ।