Home বিনোদন আদিত্যর নতুন ছবির নায়িকা সঞ্জনা

আদিত্যর নতুন ছবির নায়িকা সঞ্জনা

88
0
SHARE

অনুরাগ বসুর ‘লুডো’-তে অভিনয় করে বেশ ভালোই প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা আদিত্য রায় কাপুর। এবার আরও একটি নতুন ফিল্মের ঘোষণা করলেন আদিত্য। তারই সঙ্গে জানালেন, তাঁর নতুন ছবি ‘ওম: দ্য ব্যাটল উইদিন’-এর নায়িকা হবে সঞ্জনা সাংঘি। হ্যাঁ, ঠিকই ধরেছেন। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ দিয়ে বলিউডে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেছেন সঞ্জনা।

মুম্বাই মিররের খবর অনুযায়ী, সঞ্জনা তাঁর এই নতুন ছবি নিয়ে খুবই উচ্ছ্বসিত। ছবিটি নিয়ে বলতে গিয়ে সঞ্জনার বক্তব্য, এই কদিনে একাধিক স্ক্রিপ্ট নিয়ে পড়াশোনা করেছেন তিনি। কিন্তু ‘ওম: দ্য ব্যাটল উইদিন’-ই তাঁর কেরিয়ারের ভালো পুশ হতে চলেছে। বড় কমার্শিয়াল ছবি হিসেবে এটা একটা দারুণ ছবি হতে চলেছে বলেই মনে করেন তিনি।

‘ওম: দ্য ব্যাটল উইদিন’-এ নিজের চরিত্র নিয়ে বলতে গিয়ে সঞ্জনার কথা, প্রত্যেকটি ভারতীয় মেনে নিজেকে যেমন ভাবে দেখতে চান, ঠিক তেমনই একটা চরিত্র হতে চলেছে এই ছবিটির চরিত্র। ছবিটার জন্য শারীরিক, মানসিক ভাবে তৈরি হতে হচ্ছে। তবে ছবিটা দারুণ থ্রিলিং হতে চলেছে বলে জানিয়েছেন সঞ্জনা। জি প্রোডাকশনের প্রযোজনায় আগামী মাসেই শ্যুটিং শুরু হবে ছবিটির। ছবিটির পরিচালক কপিল ভার্মা। প্রযোজনায় সঙ্গী আহমেদ খান ও তাঁর স্ত্রী শায়রা খান। আদিত্য রায় কাপুর ও সঞ্জনা সাংঘি বাদে এই ছবির কাস্ট এখনও জানানো হয়নি।

সঞ্জনার চরিত্রটির নাম কাব্য। সোশ্যাল মিডিয়ায় তার নতুন ছবি নিয়ে নিজের উচ্ছ্বাসের কথা শেয়ার করেছেন তিনি। ২০২১ সালেই ছবিটি মুক্তির কথা জানিয়েছেন ছবির নির্মাতারা।