Home অন্যান্য ঢাকাকে ১০০ রানও করতে দিল না চট্টগ্রাম

ঢাকাকে ১০০ রানও করতে দিল না চট্টগ্রাম

SHARE

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের দাপুটে বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি বেক্সিমকো ঢাকার ব্যাটসম্যানরা। টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারের আগেই মাত্র ৮৮ রানে অল আউট হয় ঢাকা। সর্বোচ্চ ৪০ রান এসেছে নাঈম শেখের ব্যাট থেকে। শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম এবং মোসাদ্দেক হোসেন নিয়েছেন ২টি করে উইকেট।

সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হওয়া ম্যাচটি ব্যাট করতে নামা ঢাকার শুরুটা ভালো করতে পারেননি ওপেনার তানজিদ হাসান তামিম। দ্বিতীয় ওভারেই শরিফুলের বলে স্লিপে সৌম্য সরকারের হাতে ক্যাচ দিয়ে বসেন এই ওপেনার।

২ রানে তানজিদ ফিরে যাওয়ার পর সাব্বির রহমানকেও বিদায় নেন এই পেসারের ওভারেই। তবে আউট হওয়ার আগে সাব্বির খরচ করেন ১০ বল, নিতে পারেননি কোনো রান।

এরপরের ওভারের প্রথম বলে নাহিদুল ইসলামকে রিভার্স সুইপ করতে গিয়ে প্রথম বলেই সৌম্যর হাতে স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন ঢাকার অধিনায়ক মুশফিক। চতুর্থ উইকেট জুটিতে আকবর আলীকে সঙ্গে নিয়ে ৪৪ রান যোগ করেন নাঈম শেখ।

এর মাঝে ঢাকার বলারদের বেধড়ক পেটান এই ওপেনার। তবে ব্যক্তিগত ২৩ বলে ৪০ রান করার পর মোসাদ্দেকের বলে বোল্ড হন তিনি। এরপর থেকে আসা-যাওয়ার মাঝেই ছিলেন ঢাকার ব্যাটসম্যানরা।

স্কোরবোর্ডে আরও ২৩ রান যোগ করতেই বাকি ৬ ব্যাটসম্যানকে হারিয়ে বসে দলটি। মাত্র ৮৮ রানেই গুটিয়ে যায় ঢাকা। জয়ের জন্য চট্টগ্রামকে করতে হবে মাত্র ৮৯ রান।

সংক্ষিপ্ত স্কোর:

বেক্সিমকো ঢাকা: ১৬.২ ওভারে ৮৮ অল আউট (নাঈম ৪০) (মোসাদ্দেক ২/৯)