Home খেলা ফাইনালে সাকিবকে পাচ্ছে না খুলনা

ফাইনালে সাকিবকে পাচ্ছে না খুলনা

105
0
SHARE

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের আগে দুঃসংবাদ পেল জেমকন খুলনা। শিরোপার লড়াইয়ে গুরুত্বপূর্ণ তারকা সাকিব আল হাসানকে পাচ্ছে না খুলনা। পারিবারিক কারণে জরুরি ভিত্তিতে আজ মঙ্গলবার যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। খবরটি নিশ্চিত করেছেন জেমকন খুলনার টিম ম্যানেজার নাফিস ইকবাল।

গতকাল সোমবার গাজী গ্রুপ চট্টগ্রামকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে খুলনা। ম্যাচের পরেই টিম হোটেল ছেড়ে বাসায় ফিরে যান সাকিব। আজ সকালে দলের ম্যানেজার জানান, তার দল ছাড়ার কারণ। মূলত শ্বশুরের অসুস্থতার কারণে যুক্তরাষ্ট্রে যেতে হচ্ছে তাকে।

এ ব্যাপারে নাফিস ইকবাল বলেন, ‘সাকিবের শ্বশুর গত কিছুদিন ধরে অসুস্থ। গতকাল ম্যাচে সাকিব জানান, অবস্থা আরো জটিল। এটা নিয়ে আমরা টিম ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথা বলেছি। অবশ্যই পরিবার আগে। তাই আমাদের এই নিয়ে কোনো বাধা নেই। জেমকন খুলনা এটাকে সবসময় গুরুত্ব দেয় ও শ্রদ্ধা করে। কালকে রাতে সাকিব হোটেল ছেড়ে গেছেন। আজকে ওর ফ্লাইট। জেমকন খুলনার পক্ষ থেকে আমরা সবাই তার পরিবারের জন্য দোয়া করছি। আশা করি, সে নিরাপদে পৌঁছাবে।’

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে থাকেন। নিষেধাজ্ঞার বেশিরভাগ সময় সাকিবও সেখানে ছিলেন। চলতি টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য গত ৬ নভেম্বর দেশে ফিরেন দেশসেরা অলরাউন্ডার।