Home রাজনীতি সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান শাহজাহান পুনরায় আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটিতে

সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান শাহজাহান পুনরায় আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটিতে

742
0
SHARE

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার কৃতি সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয় কবি জসিমউদদীন হল ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মেধাবী ছাত্রনেতা জনাব আতিকুর রহমান শাহজাহান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটিতে সদস্য হিসেবে পুনরায় দায়িত্ব পেয়েছেন ।

অতিসম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের দীর্ঘ যাচাই বাছাই করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক ডাঃ খন্দকার বজলুল হক’কে চেয়ারম্যান ও আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন’কে সদস্য সচিব করে উক্ত কমিটির অনুমোদন দেন ।

গতকাল অধ্যাপক ডাঃ খন্দকার বজলুল হক ও দেলোয়ার হোসেনের নেতৃত্বে বন ও পরিবেশ উপ কমিটি সদস্যবৃন্দ ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।

শ্রদ্ধা নিবেদন শেষে নিউজ সেভেন টোয়েন্টিফোর ডটকমকে জনাব আতিকুর রহমান শাহজাহান বলেন , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নে সারা বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডাঃ খন্দকার বজলুল হক ও সম্মানিত সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ।

জনাব আতিকুর রহমান শাহজাহান মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার কাজিপুরা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন । তাঁর পিতা বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আমিরুল ইসলাম । জনাব আতিকুর রহমান শাহজাহান সততা ও নিষ্ঠার সাথে যেন তাঁর উপর অর্পিত দ্বায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন তার জন্য প্রিয় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।