Home খেলা অধিনায়ক হয়ে ইংল্যান্ডের জার্সিতে ফিরছেন পিটারসেন

অধিনায়ক হয়ে ইংল্যান্ডের জার্সিতে ফিরছেন পিটারসেন

118
0
SHARE

আগামী ৫ মার্চ থেকে ভারতের রায়পুরের ছত্তিশগড়ে মাঠে গড়াবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। আসন্ন এই সিরিজে ইংল্যান্ড লিজেন্ডসের নেতৃত্ব দিতে দেখা যাবে কেভিন পিটারসেনকে।

ইতোমধ্যে ইংল্যান্ড লিজেন্ডস তাদের স্কোয়াড প্রকাশ করেছে। পিটারসেন ছাড়াও দলটিতে আছেন ওয়াইস শাহ, মন্টি পানেসার, জোনাথন ট্রটের মতো সাবেক তারকা ক্রিকেটারদের।

এই সিরিজকে সামনে রেখে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভারতে পৌঁছার কথা রয়েছে ইংল্যান্ড দলের ক্রিকেটারদের। আগামী ৭ মার্চ বাংলাদেশ লিজেন্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে তারা সিরিজ শুরু করবে।

এর আগে ভারত লিজেন্ডসের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বের সাবেক ক্রিকেটারদের এই সিরিজ। এই সিরিজে মোট ৬টি দল অংশ নিচ্ছে।

স্বাগতিক ভারত আর বাংলাদেশ, ইংল্যান্ড ছাড়া এই সিরিজে খেলবেন ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার।

এই সিরিজের জন্য বাংলাদেশ লিজেন্ডসও তাঁদের দল ঘোষণা করেছে। এই সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন সাবেক বাঁহাতি স্পিনার মোহাম্মদ রফিক।

সাবেকদের মাঝে রফিক ছাড়াও দলে রয়েছেন আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, জাভেদ ওমর বেলিম, রাজিন সালেহ, নাফিস ইকবাল ও আফতাব আহমেদদের মতো সাবেক ক্রিকেটাররা।

ইংল্যান্ড লিজেন্ডস: কেভিন পিটারসেন (অধিনায়ক), ওয়াইস শাহ, ফিলিপ মাস্টার্ড, মন্টি পানেশার, নিক ক্রোম্পটন, কবির আলী, সাজিদ মাহমুদ, জেমস ট্রেডওয়েল, ক্রিস স্কোফিল্ড, জোনাথন ট্রট, রায়ান সাইডবোটম, উসমান আফজাল, ম্যাথু ওয়েড এবং জেমস টিন্ডাল।