Home বিনোদন কঙ্গনার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি

কঙ্গনার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি

101
0
SHARE

ফের বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ৷ পুরনো এক মামলায় নতুন করে বিতর্কে জড়িয়ে পড়েছেন বলিউডের সেনসেশান ৷ কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল ভারতের আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

কঙ্গনা রানাওয়াতের নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ ছিল মুম্বইয়ের আদালত। বর্ষীয়ান গীতিকার, কবি জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় এই নির্দেশ দিল অন্ধেরির এক নিম্ন আদালত। সোমবার (০১, মার্চ ২০২১) আদালতে হাজিরার কথা ছিল অভিনেত্রীর, তবে অনুপস্থিত ছিলেন কঙ্গনা, এর জেরেই তার নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

এক সর্বভারতীয় সংবাদমাধম্যের মঞ্চে জাভেদ আখতারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করায় ২০২০ সালের নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে মানহানির মামলা দায়ের করা হয়।

অন্যদিকে গত ৩রা ডিসেম্বর এই মামলায় ম্যাজিস্ট্রেটের সামনে জবানবন্দি দেন জাভেদ আখতার। এরপর আদালতের পক্ষ থেকে জুহু পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছিল গোটা বিষয়টি খতিয়ে দেখে রিপোর্ট জমা দিতে হবে। পুলিশের জমা দেওয়া রিপোর্টে ভিত্তিতেই কঙ্গনার বিরুদ্ধে সমন জারি করেছিল আদালত।