Home জাতীয় মুজিববর্ষের অনুষ্ঠানে র‌্যাবের নিশ্চিদ্র নিরাপত্তা বলয়

মুজিববর্ষের অনুষ্ঠানে র‌্যাবের নিশ্চিদ্র নিরাপত্তা বলয়

101
0
SHARE

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনস্তরের নিরাপত্তা বলয় নিশ্চিত করা হয়েছে: র‌্যাবের ডিজি।

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত ১০ দিনব্যাপী অনুষ্ঠানে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। রাষ্ট্রীয় অতিথিদের সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে এবং অতিরিক্ত র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে বলেও জানান র‌্যাবের ডিজি।

মঙ্গলবার (১৬ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এ সময় তিনি আরও বলেন, ‘সার্বিক পরিস্থিতি বিবেচনা এবং সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে কেন্দ্রীয় কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে বলেও জানান ডিজি।

কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের নিরাপত্তাব্যবস্থা বিষয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নিরাপত্তা নিশ্চিতে সাদা পোশাকেও র‌্যাব সদস্যরা দায়িত্ব পালন করবেন জানিয়ে আবদুল্লাহ আল মামুন জানান, অনাকাঙ্ক্ষিত কোনও তথ্য পেলে কন্ট্রোল রুম ও অনলাইনের মাধ্যমে যে কেই র‌্যাবের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।