Home জাতীয় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

96
0
SHARE

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টায় রাষ্ট্রপতির পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাউদ্দিন ইসলাম এবং প্রধানমন্ত্রীর পক্ষে মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান।

এর পর কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা প্রশাসক পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হবে।

এর আগে আজ সকালে রাজধানী ঢাকার ধানমণ্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালির প্রতিকৃতিতে প্রথমে রাষ্ট্রপতি তারপরে প্রধানমন্ত্রী পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।