Home বিনোদন অমিতাভের সঙ্গে অভিনয় করবেন বিশ্বাসই হচ্ছে না রেশমিকার

অমিতাভের সঙ্গে অভিনয় করবেন বিশ্বাসই হচ্ছে না রেশমিকার

94
0
SHARE

তেলেগুর জনপ্রিয় তারকা রেশমিকা মন্দানা। সম্প্রতি বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব শিগগিরই ‘মিশন মাজনু’ নামের সিনেমা দিয়ে বলিউড অভিষেক ঘটতে যাচ্ছে তার।

তবে ভারতের ‘জাতীয় ক্রাশ’খ্যাত এই নায়িকা হাজির হয়েছেন আরও একটি সুখবর নিয়ে।

‘মিশন মাজনু’ সিনেমার শুটিং শেষেই অভিনয় করতে যাচ্ছেন কিংবদন্তী অমিতাভ বচ্চনের সঙ্গে নতুন সিনেমাতে। এর নাম ‘গুডবাই’।

ভারতীয় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে রেশমিকা জানান, এ সিনেমায় অমিতাভ বচ্চনের অন্তর্ভুক্তির কথা শুনে প্রথমে বিশ্বাসই করতে পারছিলেন না নায়িকা। ভাবছিলেন তার সাথে মজা করা হচ্ছে। ছোটবেলা থেকে অমিতাভের অভিনয় দেখে অনুপ্রেরণা পাওয়া রেশমিকার কাছে এটা অনেক বড় স্বপ্নপূরণের ব্যাপার।

এরইমধ্যে অমিতাভের সঙ্গে শুটিং করা হয়ে গেছে রেশমিকার৷ গত সোমবার ছিলো এই তরুণীর ২৫তম জন্মদিন। এদিনে অমিতাভের কাছ থেকে পেয়েছেন আশির্বাদ, স্নেহ ও উপহার।

রেশমিকা জানান, ‘প্রথমে আমাকে যখন সিনেমার স্ক্রিপ্ট দেওয়া হয় আমি তখন পুরোটা পড়া শুরু করলাম। সিনেমার অন্য অভিনেতা কারা তা নিয়ে কোনো ধারণাই ছিল না। কিন্তু যখন শুনলাম বচ্চন স্যারের কথা, সত্যি বলতে আমার কিছুই বিশ্বাস হয়নি। আমি হতবাক হয়ে ছিলাম।’

বলিউডে নতুন এই যাত্রা নিয়ে বলতে গিয়ে কন্নড় তারকা আরও বলেন, ‘আমি সবসময় কোনো বাধা আসলে তা পেরিয়ে যেতে পছন্দ করি। ভাষাগত দিক থেকে আমার কোনো সমস্যা হচ্ছে না হিন্দি সিনেমায়। আবার আমি বলিউডে নতুন সিনেমায় নাম লেখাচ্ছি মানে এমনও না যে দক্ষিণের সিনেমা করছি না। আমি শিগগিরই দক্ষিণের একটি সিনেমা নিয়েও কাজ শুরু করবো।’

প্রসঙ্গত, রেশমিকা মন্দানা ২০১২ সালে মডেলিং শুরু করেন। একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করতে সমর্থ হন। তার এক বছর পরই লামোডে বেঙ্গালুরুর টপ মডেল হান্টে ২০১৩-তে টিভিসির খেতাব অর্জন করেন তিনি।

২০১৬ সালের কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’র মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি।

ভারতের জাতীয় ক্রাশ হিসেবেও এক জরিপে শীর্ষে আসে তার নাম।