Home বিনোদন পরিবারসহ করোনায় আক্রান্ত নাসিম

পরিবারসহ করোনায় আক্রান্ত নাসিম

91
0
SHARE

করোনায় আক্রান্ত হলেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। জানা যায়, তার পরিবারের সবাই করোনা পজিটিভ। এবারই প্রথম কোনও শিল্পীর পরিবারের সবাই একসঙ্গে করোনায় আক্রান্তের খবর পাওয়া গেল।

খবরটি নাসিম নিজেই নিশ্চিত করেছেন। সামাজিক মাধ্যমে স্ত্রীসহ ৩ সন্তানের ছবি প্রকাশ করেছেন অভিনেতা। যেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের পরীক্ষা পজিটিভ এসেছে। এই সময়টা আমরা পাড় করব ইনশাআল্লাহ। এই মহামারিতে সবাই সাবধানে থাকবেন।’

এ বিষয়ে নাসিম গণমাধ্যমে বলেন, ‘পরিবারের সবাই আমরা করোনা পজিটিভ। বাসায় আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম করোনায় আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে পজিটিভ রিপোর্ট এসেছে তার স্ত্রী অভিনেত্রী রোজী সিদ্দিকীর।

৭ এপ্রিল (বুধবার) করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করেছেন শহীদুজ্জামান সেলিম। তিনি জানান, করোনার পজিটিভ রিপোর্ট পাওয়ার পর স্ত্রী রোজী সিদ্দিকীসহ বাসায় আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিয়মিত ঔষধ নিচ্ছেন।

করোনায় আক্রান্ত হওয়ার কারণে শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী সব নাটকের শুটিং বাতিল করেছেন। তারা জানান, কোয়ারেন্টিন শেষে সুস্থ হয়ে তবেই শুটিংয়ে ফিরবেন।

উল্লেখ্য, গত মাস থেকে একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে রয়েছেন আবুল হায়াত, কবরী, রিয়াজ, গাজী রাকায়েত, আফসানা মিমিসহ অনেকে।