Home বিনোদন এবার আনন্দের ছবিতেও বাদ পড়লেন কার্তিক

এবার আনন্দের ছবিতেও বাদ পড়লেন কার্তিক

83
0
SHARE

করোনাকালে এমনিতেই বিগ বাজেটের ছবির সংখ্যা প্রায় নেই বললেই চলে। আর এই মন্দার বাজারে পরপর ছবি থেকে বাদ পড়ছেন কার্তিক আরিয়ান। করণ-শাহরুখের পর এবার কোন ছবিতে হ্যাটট্রিক? বলিউডের অন্দরে গুঞ্জন পরিচালক আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি থেকে বাদ পড়ছেন কার্তিক। যদিও ছবির প্রযোজনা সংস্থা এ ব্যাপারে কোনও মুখ খোলেনি। জানা যাচ্ছে, ঐ ছবিতে কার্তিকের বদলে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা।

গ্যাংস্টার ধারার ঐ ছবির জন্য আনন্দের সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন কার্তিক। স্ক্রিপ্ট পড়া হয়ে গিয়েছিল। ন্যারেশনও সেট। কিন্তু ছবির জন্য সই করার ঠিক আগেই বাদ পড়লেন। কোনো নাম উদ্ধৃত না করেই অবশ্য পরিচালক জানান, ‘ যেকোনও ছবি বানানোর আগে এটাই প্রসেস। অভিনেতারা বারবার দেখা করেন। কিন্তুব পরিস্থিতি পর্যালোচনা করে সিদ্ধান্ত নিতে হয়। অ্যাপ্রোচ করা মানেই ছবিতে সই করা নয়।’

তবে কার্তিকের উপর যেন সুশান্তেরই ছায়া দেখতে পাচ্ছেন ফ্যানেরা। প্রিয় নায়কের একের পর এক ছবি হাতছাড়া মন খারাপ করেছে তাঁদেরও। প্রথমে দোস্তানা ২ থেকে তাঁকে বাদ দেয় পরিচালক করণ জোহরের ধর্মা প্রোডাকশন। এরপর মতদ্বন্দ্বের জন্য শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ পড়েন তিনি। আর এবার আনন্দ এল রাইয়ের ছবি থেকেও বাদ পড়লেন। তবে ভুল ভুলাইয়া ২ ও ধামাকা ছবিতে খুব শীঘ্রই দেখা মিলবে তাঁর।