Home বিনোদন হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন দিলীপ কুমার

হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন দিলীপ কুমার

84
0
SHARE

গত ৬ জুন সকালে শ্বাসকষ্টের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি করা হয় প্রবাদপ্রতিম অভিনেতা দিলীপ কুমারকে। বেশ কিছুদিন রাখা হয় অক্সিজেন সাপোর্টে। ফুসফুস বিশেষজ্ঞ জলিল পার্কার জানিয়েছিলেন, ‘ফুসফুসে জল জমার কারণে তার কষ্ট হচ্ছিলো। কমে গিয়েছিল শরীরে অক্সেজেনের স্যাচুরেশনও, যদিও কিছুদিন আগেই জানানো হয় তিনি ভালো আছেন।

দিলীপ কুমারের সেরে ওঠার কথা জানিয়েছিলেন তার স্ত্রী সায়রা বানুও। আজ শুক্রবার পিডি হিন্দুজা হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন অভিনেতা।

গত ৭ জুন অভিনেতার পরিবারের পক্ষ থেকে সবাইকে অনুরোধ করা হয় গুজবে কান না দেওয়ার। ‘ভালো আছেন দিলীপ সাহাব, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন’, সোমবার বর্ষীয়ান অভিনেতার অনুরাগীদের আশ্বস্ত করে জানায় স্ত্রী সায়রা। দিলীপ কুমারের একটি ছবিও ওইদিন প্রকাশ করা হয়, যেখানে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা দিলীপ কুমারের দেখভাল করতে দেখা যায় পত্নী সায়রা বানুকে।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও বহুবার ছড়িয়েছে দিলীপ কুমারের মৃত্যুর গুজব। এমনকী, কিছু নেট-নাগরিক এই বর্ষীয়ান অভিনেতাকে পাকিস্তানি বলে কটাক্ষ করতেও পিছ পা হননি। ভারতীয় সিনেমাকে একের পর এক ভালো সিনেমা উপহার দিয়েছেন তিনি। অবশ্য বয়সের জন্য বহুদিন আগেই চলচ্চিত্র জগতকে বিদায় জানিয়েছেন কিংবদন্তি এই অভিনেতা। বর্তমানে তার বয়স হয়েছে ৯৮ বছর। এখনও সোশ্যাল মিডিয়ায় সরব রয়েছেন। করোনার সময়তেও সকলকে সুস্থ ও সাবধানে থাকার পরামর্শ দিয়েছিলেন দিলীপ কুমার।