Home বিনোদন সাংবাদিকদের ফোন পেলেই কেঁদে উঠছেন পরীমণি!

সাংবাদিকদের ফোন পেলেই কেঁদে উঠছেন পরীমণি!

SHARE

সন্ধ্যা থেকেই সোসাল মিডিয়া বেশ উত্তাল! আলোচনা সমালোচনায় বেশ উত্তাল ফেসবুক ও সোস্যাল মিডিয়া। তার একটাই কারণ বাংলা সিনেমার বর্তমান সব থেকে গ্ল্যামারাস নায়িকা পরিমণির ফেসবুক স্টাটাসকে কেন্দ্র করে। আজ রবিবার নিজের ফেইসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন বাংলা সিনেমার এ জনপ্রিয় নায়িকা। তারপর থেকে সাংবাদিকসহ শুভানুধ্যায়ীদের ফোন পেলেই কেঁদে উঠছেন।

রবিবার রাত ৮টার পর ফেইসবুক পেজে পরীমণি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে লেখা চিঠিতে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিচার দাবি করেন।

তিনি লেখেন, ‘আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই’।

এ বিষয়ে যোগাযোগ করা হলে পরীমণি কাঁদতে কাঁদতে বলেন, ‘আমি সব জানাব’। এছাড়াও একাধিক সাংবাদিক জানান, তারাও ফোন করলে পরীমণির কান্না শুনতে পেয়েছেন।

কে বা কাদের বিরুদ্ধে তিনি অভিযোগ করছেন এ বিষয়ে জানতে চাইলে এ গ্ল্যামারাস নায়িকা কান্নাজড়িত কণ্ঠে দেশ রূপান্তরকে বলেন, ‘আমি সব বলব বলেই চার দিন পর ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছি’।

তার উত্থাপিত অভিযোগের ঘটনাটি চার দিন আগে ঘটেছে জানিয়ে পরীমণি সাংবাদিকদের তার বাসায় যেতে বলেন। সেখানে সাংবাদিকদের সামনে তিনি তার অভিযোগ বিষয়ে সব তথ্য তুলে ধরবেন বলে জানান।