Home বিনোদন সৌরভের বায়োপিকে রণবীর!

সৌরভের বায়োপিকে রণবীর!

75
0
SHARE

উত্থান পতনে ভরপুর সৌরভ গাঙ্গুলির ক্যারিয়ার। সাফল্যের চূড়ায় যেমন উঠেছেন আবার ব্যর্থতার চোরগলিতেও দেখা মিলেছে তার। বাংলার এই ক্রিকেটার জয় করেছেন কোটি ক্রিকেট ভক্তের হৃদয়। এবার সেই প্রিন্স অব ক্যালকাটার বায়োপিক আসছে। রুপালি পর্দায় দেখা যাবে ভারতের সর্বকালের অন্যতম সেরা এই অধিনায়কের জীবন।

সৌরভের সম্মতি নিয়ে ভারত অধিনায়কের বায়োপিক। বলিউডে বিগ বাজেটে তৈরি হতে চলেছে তার বায়োপিক। শোবিজের নামী ব্র্যান্ড ভিয়াকম-এর ব্যানারে তৈরি হবে এ এই সিনেমা। প্রাথমিকভাবে জানা গেছে, ছবির বাজেট প্রায় ২০০ থেকে ২৫০ কোটি রুপি। বায়োপিকের কাজ নাকি এরইমধ্যে শুরু হয়ে গেছে।

সৌরভ গাঙ্গুলিও এনিয়ে মুখ খুললেন। তিনি বলেন, ‘আমি বায়োপিক নিয়ে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে এই চলচ্চিত্র। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’ তবে এরইমধ্যে প্রোডাকশন হাউসের সঙ্গে সৌরভের মিটিং হয়েছে একাধিকবার। স্ক্রিপ্ট লেখাও শুরু হয়েছে।

তবে সবচেয়ে বড় যে প্রশ্ন- সৌরভের ভূমিকায় থাকবেন কে? উত্তরটাও মিলেছে বাস্তবের সৌরভকে রূপোলি পর্দায় ফুটিয়ে তুলতে যাচ্ছে বলিউড সেনসেশন রণবীর কাপুর। এই চরিত্রে তার অভিনয় প্রায় চূড়ান্ত। মাঝে অবশ্য শোনা যাচ্ছি ….. রোশান থাকতে পারেন সৌরভের চরিত্রে। আরও একজনের নাম ভাসছিল। কিন্তু না, এগিয়ে গেলেন রণবীরই। যনি এর আগে সঞ্জয় দত্তের বায়োপিকেও অভিনয় করেছেন নাম ভূমিকায়।

যাই হোক পুরো ব্যাপারটা গোপন রেখে সৌরভের বায়োপিকের কাজ এগিয়ে যাচ্ছে গোপনে। প্রি-প্রোডাকশনের কাজ শেষ হলেই শ্যুটিং শুরু হবে। আসছে বছর হয়তো বড় পর্দায় দেখা যাবে সৌরভের জীবনের গল্প!