Home খেলা আইরিশদের ওপর দিয়ে বয়ে গেল মিলার ঝড়

আইরিশদের ওপর দিয়ে বয়ে গেল মিলার ঝড়

608
0
SHARE

ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে তাক লাগিয়ে দিয়েছিল আয়ারল্যান্ড। টি-টুয়েন্টি সিরিজেও দ্বিতীয় ম্যাচের শুরুটা দারুণ করেছিল তারা। কিন্তু এরপরই আইরিশদের ওপর দিয়ে বয়ে গেল মিলার ঝড়। যার তাণ্ডবে আর শেষ পর্যন্ত জয়ের স্বাদ পাওয়া হলো না স্বাগতিকদের।

ডাবলিনের মালাহিডে বৃহস্পতিবার রাতে টি-টুয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৪২ রানের বড় ব্যবধানে জিতেছে দক্ষিণ আফ্রিকা। আগে ব্যাট করে মিলারের ৪৪ বলে ৭৫ রানের ঝড়ে ১৫৯ রানের সংগ্রহ পায় প্রোটিয়ারা। জবাবে ১৯.৩ ওভারে ১১৭ রানে গুটিয়ে গেছে আইরিশরা।

অথচ টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ওভারে কোনো রান করার আগেই ২ উইকেট হারিয়ে ফেলেছিল দক্ষিণ আফ্রিকা, ১০ ওভারের মধ্যে মাত্র ৫৮ রানে হারায় ৫টি উইকেট। সেখান থেকে দলকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দেন ডেভিড মিলার।

ছয় নম্বরে নেমে ৪ চার ও ৫ ছয়ের মারে মাত্র ৪৪ বলে ৭৫ রানের ইনিংস খেলেছেন কিলার মিলারখ্যাত এ মারকুটে ব্যাটসম্যান। জশুয়া লিটলের করা ইনিংসের শেষ ওভারেই হাঁকান ৪টি ছক্কা। যার সুবাদে ১৫৯ রানে পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকার সংগ্রহ।

এরপর বল হাতে বাকি কাজ সারেন জর্ন ফরচুইন ও তাবরাইজ শামসি। এ দুজনের বোলিং তোপে পুরো ২০ ওভারও খেলতে পারেনি আয়ারল্যান্ড। ৪ ওভারে ১৬ রান খরচ করেছেন ফরচুইন, শামসির খরচা ১৪ রান। দুজনই নিয়েছেন ৩টি করে উইকেট।

আয়ারল্যান্ডের পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ ২৪ রান করেছেন শেন গেটকেট, জর্জ ডকরেলের সংগ্রহ ২০ রান। দুই অঙ্ক ছাড়াতে পেরেছেন ৫ জন ব্যাটসম্যান।

শনিবার সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।