Home বিনোদন পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ায় বাদ পড়লেন শ্রদ্ধা কাপুর

পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ায় বাদ পড়লেন শ্রদ্ধা কাপুর

60
0
SHARE

‘সত্যনারায়ণ কি কথা’ ছবিতে কাজ করবেন কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কাপুর। এমনই কথা হয়েছিল। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিজেই শ্রদ্ধাকে বেছে নিয়েছিলেন। নায়িকাকে নিয়ে তার আগ্রহ ছিলো তুঙ্গে।

তবে জানা গেল, ছবিটি থেকে বাদ পড়লেন শ্রদ্ধা। তার জায়গায় আসতে চলেছেন কিয়ারা আদভানি।

বলি-পাড়ার খবর, পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার ফলে শ্রদ্ধাকে বাদ দেওয়া হয়েছে ছবি থেকে।

‘বাঘি ৩’-এ কাজ করার সময়ে ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন শক্তি কাপুরের মেয়ে। কিন্তু সাজিদের পরের ছবিতে তিনি ১০ কোটি টাকা হেঁকেছেন বলে নাকি চমকে গিয়েছেন খোদ প্রযোজক।

জানা গেছে, কোনো আলোচনা না করেই কিয়ারার সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছেন সাজিদ। ‘শেরশাহ্’-র সাফল্যের পর কিয়ারা এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দু। প্রায় সাড়ে ৩ কোটি টাকায় সাজিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা।

মাস কয়েক আগে শোনা গিয়েছিল, সঞ্জয় লীলা ভন্সালীর আগামী ছবি ‘বৈজু বাওরা’ থেকে দীপিকার নাম বাদ গেছে। তার কারণ, তিনি নাকি স্বামী রণবীর সিংয়ের সমান পারিশ্রমিক চেয়েছিলেন। তাই দীপিকাকে সরিয়ে অন্য অভিনেত্রীর খোঁজ করা হচ্ছিল।

মঙ্গলবার জানা গিয়েছে, দীপিকার চরিত্রের জন্য আলিয়া ভাটের সঙ্গে কথাবার্তা শুরু করেছে সঞ্জয়ের প্রযোজনা সংস্থা। মাস কয়েকের মধ্যে এমন দু’টি খবর পাওয়া গেল, যেখানে পারিশ্রমিকের জন্য কাজ হারাচ্ছেন বলি অভিনেত্রীরা।