Home বিনোদন একই সঙ্গে টিকা নিলেন নুসরাত-যশ

একই সঙ্গে টিকা নিলেন নুসরাত-যশ

77
0
SHARE

কলকাতার এই সময়ের আলোচিত তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। শনিবার বিকেলে কলকাতা পৌরসভায় গিয়ে করোনার টিকার প্রথম ডোজ নিলেন তারা। এদিন বৃষ্টিভেজা বিকেলে যশের হাত ধরেই কলকাতা পৌরসভায় হাজির হন নতুন মা নুসরাত।

ব্লু ডেনিম এবং কালো-হলুদ-সাদা টি-শার্টে দেখা মেলে নুসরাতের। যশের পরনেও ছিল ব্লু ডেনিম ও সাদা টি-শার্ট। করোনার টিকা নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নুসরাত লেখেন, ‘দেরি হলো, তবে খুব দেরি নয়।’ অন্যদিকে যশ কোভিশিল্ডের প্রথম ডোজ নেওয়ার ছবি দিয়ে লেখেন, ‘এবার লোড হচ্ছে আমার বডিতে অ্যান্টি-বডি।’

যশ-নুসরাতের এই ছবির কমেন্ট বক্সে পড়ছে শত শত প্রশ্ন। অনেকে তো সরাসরি প্রশ্ন করেছেন, ‘ঈশানের বাবা-মায়ের কি একসঙ্গেই টিকা নেওয়া হলো?’ কেউ লিখেছেন, ‘বর-বউ একসঙ্গে টিকা নিতে গিয়েছিল।’ যশের ভক্তরা বেশির ভাগই অভিনেতার সুস্থতা কামনা করেন। নুসরাতের কাছে অনেকেই ঈশানের স্বাস্থ্য নিয়ে জানতে চান।

গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দেন নুসরাত। ছেলের নাম রাখেন ঈশান। এ ছাড়া ছেলের অভিভাবক হিসেবে সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে যশের নামই উল্লেখ করেন তিনি। সরাসরি না বললেও পরোক্ষভাবে তিনি বলে দেন, তার সন্তানের বাবা যশ দাশগুপ্ত।