Home খেলা ঘরের মাঠে জুভেন্টাসের হোঁচট

ঘরের মাঠে জুভেন্টাসের হোঁচট

63
0
SHARE

ম্যাচের শুরুতেই অসাধারণ এক গোলে দলকে এগিয়ে নিলেন আলভারো মোরাতা। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারল না জুভেন্টাস। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তাদের মাঠ থেকে মূল্যবান পয়েন্ট নিয়ে ফিরল এসি মিলান। আলিয়াঞ্জ স্টেডিয়ামে রবিবার রাতে সেরি আর ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

জুভেন্টাসের শুরুটা হয় দারুণ। চতুর্থ মিনিটেই চমৎকার এক গোল করেন মোরাতা। পাওলো দিবালার পাস নিজেদের অর্ধে পেয়ে সঙ্গে লেগে থাকা প্রতিপক্ষের একজনকে গতিতে পেছনে ফেলে ঢুকে পড়েন ডি-বক্সে, এর পর দারুণ চিপ শটে আগুয়ান গোলরক্ষকের ওপর দিয়ে বল জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড।

১৬ মিনিটে আরেকটি গোল পেতে পারতেন মোরাতা। এবার তার শট দারুণ দক্ষতায় ফিরিয়ে দেন গোলরক্ষক মাইক মিয়াঁ। দুই মিনিট পর দিবালার একটি প্রচেষ্টাও রুখে দেন তিনি। ৩২তম মিনিটে সুযোগ আসে আরেকটি। আদ্রিওঁ রাবিওর পাসে ডি-বক্সে বল নিয়ন্ত্রণ রাখতে পারেননি রদ্রিগো বেন্তানকুর। বিরতির আগে মিলানের রেবিচের শট ঠেকান ডিফেন্ডার জর্জো কিয়েল্লিনি।

দ্বিতীয়ার্ধে পরিষ্কার সুযোগ তৈরি করতে ভুগছিল দুই দলই। এর মাঝেই ৭৬তম মিনিটে কর্নারে লাফিয়ে দারুণ এক হেডে সমতা ফেরান রেবিচ। শেষ দিকে কাছ থেকে মোইজে কিনের প্রচেষ্টা অল্পের জন্য লক্ষ্য থাকেনি। এরপর মিলানের পিয়ের কেলুলুর শট ফিরিয়ে স্বাগতিকদের বাঁচান গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি।

চার ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে জুভেন্টাস। তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে এসি মিলান। তাদের সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ইন্টার মিলান।