Home বিনোদন আমি পারফেক্ট না: সামান্থা

আমি পারফেক্ট না: সামান্থা

103
0
SHARE

বিচ্ছেদ সবসময়ই দুঃখের। কিন্তু পরিস্থিতি অনেক বাধ্য করে বিচ্ছেদের। অনেক সময় এমন সিদ্ধান্ত নিতে হয়। যেমনটা নিয়েছেন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু এবংনাগা চৈতন্য। ছাড়াছাড়ির কথা তারা নিজেরাই প্রকাশ্যে এনেছিলেন।

বর্তমানে সামান্থা ভারতে নেই। রয়েছেন বিদেশে। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেকে অনুপ্রাণিত করতে পোস্ট করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি শক্তিশালী, আমি প্রাণবন্ত, আমি পারফেক্ট নই। কিন্তু পারফেক্ট ‘আমি’, আমি হাল ছাড়ি না, আমি ভালোবাসতে জানি। আমি একাগ্রতায় বিশ্বাসী, আমার মধ্যে উগ্রভাবও আছে। আমি মানুষ, আমি যোদ্ধা।’

সামান্থা কথাগুলো লিখে নিজেই নিজেকে বিশ্লেষণ করেছেন। শুধু তাই নয়, কথাগুলো হয়তো কোনো এক সময় তার মা তাকে বলেছিলেন। তাই সামান্থা হ্যাশট্যাগে লিখেছেন, ‘আমার মা বলেছে।’

কিছুদিন আগে ইনস্টাগ্রামেই তিনি সব অভিভাবকদের একটি পরামর্শ দিয়েছিলেন। তিনি তাদের অনুরোধ করে লিখেছিলেন, ‘কন্যা সন্তানদের লেখাপড়ার জন্য সঞ্চয় করুন, ব্যয় করুন, বিয়ের জন্য নয়।’ সামান্থার সেই পোস্টটি শেয়ার করেছেন ভারতীয় মহিলা হকি টিমের অধিনায়ক রানী রামপাল।

একদিকে যেমন সামান্থা নিজেকে অনুপ্রাণিত করার চেষ্টা করছেন প্রতিনিয়ত, অন্যদিকে তার কাছে প্রচুর সিনেমার অফারও আসছে। কিন্তু বিয়ে ভাঙার পর তার বিপরীতে অভিনয় করতে চাইছেন না তেলেগু ছবির প্রথম সারির অভিনেতারা। তিনি পাচ্ছেন নারী কেন্দ্রিক ছবির প্রধান চরিত্রের অফার। তাই নিজেকে তাপসী পান্নুর সঙ্গেও তুলনা করছেন সামান্থা।

এদিকে শাহরুখের সঙ্গে একটি সিনেমার প্রস্তাব পেয়েছিলেন সামান্থা। ব্যক্তিগত কারণে সে সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তার জায়গায় নেওয়া হয়েছে অন্য নায়িকাকে। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।