Home জেলা সংবাদ ভুল নম্বর দিয়ে ‘গায়েব’ চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকাফেরত দুই ব্যক্তি

ভুল নম্বর দিয়ে ‘গায়েব’ চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকাফেরত দুই ব্যক্তি

SHARE

চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকাফেরত দুই ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না। দেশটি থেকে ফেরত তিনজন কোয়ারেন্টাইনে থাকলেও ভুল মোবাইল দেওয়ায় দুজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী।

সিভিল সার্জন কার্যালয় জানায়, গত ১৭ নভেম্বর থেকে বিভিন্ন সময়ে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে আসেন পাঁচ ব্যক্তি। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে আসা ওই পাঁচ ব্যক্তির মধ্যে হোম কোয়ারেন্টাইনে আছেন তিনজন। তাদের বাড়ি বোয়ালখালী, মিরসরাই ও সাতকানিয়া উপজেলা এলাকায়। বাকি দুইজনের একজন নগরের হালিশহর থানা এলাকার এবং আরেকজন সীতাকুণ্ড উপজেলার বাসিন্দা। তবে তাদের খোঁজ পাচ্ছে না সিভিল সার্জন কার্যালয়। কারণ বিমানবন্দর থেকে তাদের যে নম্বর সরবরাহ করা হয়েছে, সেগুলোতে কোনোভাবে সংযোগ পাওয়া যাচ্ছে না।

সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী জাগো নিউজকে বলেন, করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ শনাক্ত হওয়া দক্ষিণ আফ্রিকা থেকে ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা দেয় স্বাস্থ্য মন্ত্রণালয়। দেশটি থেকে চট্টগ্রামে আসা পাঁচজনের মধ্যে দু’জনের খোঁজ পাওয়া যাচ্ছে না। ভুল নম্বর দেওয়ায় তাদের কোনোভাবে শনাক্ত করা যাচ্ছে না।