Home বিনোদন আলহামদুলিল্লাহ, ন্যায়বিচার পেয়েছি : নিপুণ

আলহামদুলিল্লাহ, ন্যায়বিচার পেয়েছি : নিপুণ

39
0
SHARE

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের দেওয়া রায় চেম্বার আদালতে স্থগিতের পর নিপুণ আক্তার বলেছেন, আলহামদুলিল্লাহ। আমি ন্যায়বিচার পেয়েছি।

তিনি বলেন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের চেয়ার দখল আমার কাছে বড় বিষয় নয়। আমি চলচ্চিত্র অঙ্গনকে অপ-শিল্পীমুক্ত করার আন্দোলনে নেমেছি। আমি বিশ্বাস করি, সারাদেশের মানুষ আমার সঙ্গে আছে।

রোববার চেম্বার আদালতের রায়ের পর নিপুণ আক্তার সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। এর আগে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের দেওয়া রায় চার সপ্তাহের জন্য স্থগিত করেন চেম্বার আদালত।

রায়ে একইসঙ্গে সাধারণ সম্পাদক পদের ওপর স্থিতাবস্থা জারি করেন আদালত। পাশাপাশি এ চার সপ্তাহের মধ্যে নিপুণকে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিয়মিত আপিল দায়ের করতে বলেছেন আপিল বিভাগ।

রোববার আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান হাইকোর্টের রায় স্থগিত করে এ আদেশ দেন। আগামী ৪ এপ্রিল আপিল বিভাগে এ বিষয়ে শুনানির দিনও ধার্য করেছেন আদালত।

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। অপর প্রার্থী নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান।