Home খেলা নেইমারের ওপর বিরক্ত পিএসজি মালিক, বেচে দেবেন ‘কম দামেই’!

নেইমারের ওপর বিরক্ত পিএসজি মালিক, বেচে দেবেন ‘কম দামেই’!

37
0
SHARE

পিএসজিতে বেশ কঠিন সময় কাটছে নেইমারের। চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের কাছে হারের পর সতীর্থ জিয়ানলুইজি ডোনারোমার সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন, এমন খবরও বেরিয়েছে গণমাধ্যমে।

তবে নেইমারকে নিয়ে পিএসজির সমস্যাটা এই এক ঘটনায় নয়। স্বনামধন্য ফরাসি সাংবাদিক রোমেইন মলিনার দাবি, তার কাছে তথ্য আছে, সব কিছু মিলিয়েই নেইমারের ওপর বিরক্ত হয়ে আছেন খোদ পিএসজি মালিক নাসের আল খেলাইফি।

এবং তিনি আগামী গ্রীষ্ম মৌসুমেই ব্রাজিলিয়ান সুপারস্টারকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত একরকম পাকা করে ফেলেছেন, দাবি রোমেইনের।

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসার পর থেকেই নেইমারকে নিয়ে ঝামেলা লেগে আছে। শুরুতেই ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছিল, পরে একের পর এক ইনজুরি, মাঠের বাইরের বিতর্ক তো আছেই।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফারে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। তবে প্রতিবেদনের দাবি, সামনের মৌসুমে নাকি নেইমারকে ১০০ মিলিয়ন ইউরোর কম হলেও ছেড়ে দেবে ক্লাবটি।

কারণ যে উচ্চাশা নিয়ে নেইমারকে দলে টেনেছিল পিএসজি, তা পূরণ হয়েছে যৎসামান্যই। গত বুধবার রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে ফরাসি ক্লাবটি।

এ নিয়ে পঞ্চমবারের মতো নেইমারের মতো বড় তারকা নিয়েও চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হলো পিএসজি। তাই কাতারের ধনকুবের খেলাইফি আর ধৈর্য রাখতে পারছেন না। বিরক্ত হয়ে ব্রাজিলিয়ান সেনসেশনকে বেচে দেওয়ার কথাই ভাবছেন।