Home বিনোদন আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে মডেল বাংলাদেশি নীলা রহমান

আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে মডেল বাংলাদেশি নীলা রহমান

52
0
SHARE

নীলা রহমান, একজন বাংলাদেশি মডেল। তবে এটা তার পেশা নয়, শখ। শখের বসেই তিনি মডেলিং করে থাকেন। মূলত তিনি একজন ব্যবসায়ী। বিশ্বের বিভিন্ন দেশে তিনি পড়াশুনা করেছেন। মাল্টিন্যাশনাল কোম্পানীতেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

তিনি আমেরিকান অভিনেতা ও রেসলিং খেলোয়াড় দ্য রকের (ডোয়াইন জনসন) জীবন চরিত থেকে অনুপ্রেরণা নিয়েই মডেলিংয়ের জগতে এসেছেন। তিনি যেমন লম্বা, তেমনি রূপে-গুণে অনন্য। তার ইচ্ছা তিনি আমেরিকাতে নিজের ব্যবসা প্রতিষ্ঠান দাঁড় করাবেন। পাশাপাশি একজন মডেল হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা চালিয়ে যাবেন। এবার এমন সম্ভাবনাময়ী মডেল নীল রহমান আন্তর্জাতিক ম্যাগাজিন ‘ওকেশন ম্যাগাজিনের’ প্রচ্ছদে মডেল হয়েছেন। ওকেশন ম্যাগাজিনের এবারের প্রচ্ছদটি করা হয়েছে নববধূর সাজ নিয়ে।

নববধূর সাজে অপরূপা অসাধারন নীলা রহমান

উপমহাদেশে বিয়ের সময় কনের জন্য লাল শাড়িকেই অপরিহার্য হিসেবে বিবেচনা করা হয়। বিয়েতে কনে কিংবা বরের বাড়ির লোকজনও লাল রঙকেই পছন্দের ক্ষেত্রে প্রথমেই রাখেন। যার ফলে যুগ যুগ ধরে লাল রঙকেই বিয়ের কনের জন্য বেশি প্রাধান্য দেয়া হয়। তবে অন্য রঙের শাড়ি বা পোশাক যে বিয়েতে ব্যবহার হয় না, তা কিন্তু নয়। তবে লালের বাহিরে অন্য রংটার অবস্থান খুবই কম।