Home রাজনীতি সাবেক মন্ত্রী মে.জে.(অব.) এম.শামসুল হক এর চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত

সাবেক মন্ত্রী মে.জে.(অব.) এম.শামসুল হক এর চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত

861
0
SHARE

বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী , সশস্ত্র বাহিনী বিভাগ এর প্রথম মহাপরিচালক, বৃহত্তর কুমিল্লার প্রথম মেজর জেনারেল ও চাঁদপূর জেলার মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান মেজর জেনারেল (অব.)আলহাজ্ব এম. শামসুল হক এর আজ (২১ নভেম্বর) চতুর্থ মৃত্যু বার্ষিকী। দিনটি উপলক্ষে মরহুম এর পরিবারের সদস্যরা ও সমাজের বিভিন্ন শ্রেণি পেসার মানুষ সকালে বনানীর সামরিক কবরস্থানে তাঁর কবরে পুস্পস্তবক অর্পন করেন ও ফাতেহা পাঠ করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন।
এ উপলক্ষে মরহুমের ছোট ছেলে বিশিষ্ট শিল্পপতি , সমাজ সেবক ও শিক্ষানুরাগী জনাব আনিসুল হক এর বাসভবনে কুরআন খতম , দুস্তদের মাঝে তোবারক বিতরণ ও বাদ আসর দোয়া মাহফিল অনুস্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিলে অংসগ্রহণ করেন খ্যাতিমান অর্থনীতিবিদ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আব্দুল বায়েস , হলিফ্যামিলি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর অধ্যক্ষ মেজর জেনারেল ( অব.) এইচ. আর. হারুন , বিসিক এর সাবেক জি.এম. শামসুল হক , মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হান্নান সরকার , সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য শোয়েব অাহমেদ শিপন ও সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ ।
উপস্থিত সকলে মহান রাব্বুল আলামীনের দরবারে মরহুম এম. শামসুল হকের আত্মার শান্তি কামনা করেন ও জান্নাতের শ্রেস্ঠ স্থানে তাঁকে অধিস্ঠিত করার জন্য প্রার্থনা করেন ।