Home বিনোদন ৭৭ কোটি ডলার নিয়ে বলিউডে শীর্ষে শাহরুখ

৭৭ কোটি ডলার নিয়ে বলিউডে শীর্ষে শাহরুখ

30
0
SHARE

সব সময়ই বিলাসবহুল জীবনযাপন করেন বলিউড তারকারা। তাদের বিলাসবহুল জীবনযাপন দেখে অনেকের মনে জানার আগ্রহ আসে বলিউডের কোন তারকা কত টাকার মালিক? বাস্তবে বলিউড অভিনেতাদের সম্পত্তিও আকাশচুম্বী বলা যায়। অভিনেতা শাহরুখ খান থেকে রণবীর কাপুর, প্রায় সবাই শতকোটি টাকার মালিক। এর মধ্যে সবচেয়ে এগিয়ে শাহরুখ খান।
আসুন একনজরে দেখে নেওয়া যাক ১০ বলিউড অভিনেতাদের মোট সম্পত্তির পরিমাণ-
প্রায় ৭৭০ মিলিয়ন মার্কিন ডলারের মোট সম্পত্তি নিয়ে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। পাশাপাশি তিনি বিশ্বের শীর্ষ ধনী অভিনেতাদের মধ্যে রয়েছেন।
অমিতাভ বচ্চনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫০০ মিলিয়ন মার্কিন ডলার। ২০২২ সালে বলিউডের মধ্যে দ্বিতীয় ধনী অভিনেতা ছিলেন তিনি।
এরপরে আছে বলিউডের ভাইজান সালমান খান। ২০২২ সালে তার তার মোট সম্পত্তি পৌছেছে প্রায় ৩৬০ মিলিয়ন মার্কিন ডলার।
পিছিয়ে নেই বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশনও। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৭০ মিলিয়ন মার্কিন ডলার। তিনি বলিউডের অন্যতম ধনী অভিনেতা।
এরপরের তালিকায় আছেন অক্ষয় কুমার। আপনারা জানেন অক্ষয় কুমারকে উচ্চ করদাতা হিসেবে অনেকেই চেনেন। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৭০ মিলিয়ন মার্কিন ডলার।
বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান। বলিউডের তার বহু সিনেমা রয়েছে। ধীরে ধীরে নিজের জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে তুলেছে। সেইসঙ্গে বেড়েছে তার সম্পত্তির পরিমাণ। তার সম্পত্তির পরিমাণ প্রায় ২৩৫ মিলিয়ন মার্কিন ডলার।
২০২২ সালে ধনী বলিউড অভিনেতাদের তালিকা সপ্তম স্থানে ছিলেন সাইফ আলি খান। তার সম্পত্তির পরিমাণ প্রায় ১৫০ মিলিয়ন মার্কিন ডলার।
বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। তার অভিনয়ে মুগ্ধ সবাই। বর্তমানে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি বিবাহ বন্ধনে আবদ্ধও হয়েছেন। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ প্রায় ৪৫ মিলিয়ন মার্কিন ডলার।
ধনী বলিউড অভিনেতাদের তালিকায় নবম স্থানে রয়েছেন অজয় দেবগন। তার সম্পত্তির পরিমাণ প্রায় ৪০ মিলিয়ন মার্কিন ডলার।