Home বিনোদন কিংবদন্তি গায়ক কিশোর কুমারের চরিত্রে রণবীর

কিংবদন্তি গায়ক কিশোর কুমারের চরিত্রে রণবীর

34
0
SHARE

বলিউডের এ প্রজন্মের অভিনেতা রণবীর কাপুর। আগামী মাসেই মুক্তি পেতে যাচ্ছে অভিনেতার নতুন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবিটি নির্মাণ করেছেন লাভ রঞ্জন। আর এতে কিংবদন্তি গায়ক কিশোর কুমারের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

রোববার (২৬ ফেব্রুয়ারি) কলকাতায় এই ছবির প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন রণবীর। সেখানে এক সাক্ষাৎকারে ছবির নানা বিষয় নিয়ে কথা বলেন এই অভিনেতা।

বায়োপিকে অভিনয়ের প্রসঙ্গে রণবীর বলেন, বিগত ১১ বছর ধরে কিশোর কুমারের বায়োপিক নিয়ে কাজ করেছি আমরা। অনুরাগ বসুর সঙ্গে আমরা এটি লিখছি এবং আমি আশা করছি যে এটি আমার পরবর্তী বায়োপিক হতে চলেছে। সেই সঙ্গে ছবিটি সবার ভালো লাগবে।

রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করেছেন রণবীর কাপুর-শ্রদ্ধা কাপুর। এতে রণবীরের বাবার ভূমিকায় প্রযোজক-পরিচালক বনি কাপুর এবং মায়ের চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া। আর এই ছবির মাধ্যমেই অভিনয়ে অভিষেক হচ্ছে এই নির্মাতার। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে স্ট্যান্ডআপ কমেডিয়ান অনুভব সিং বাসসিকে দেখা যাবে পর্দায়।

প্রসঙ্গত, আগামী ৮ মার্চ মুক্তি পাবে রণবীর-শ্রদ্ধার ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির কয়েকদিন পরেই নেটফ্লিক্সেও দেখা যাবে।

খবর : ইন্ডিয়ান এক্সপ্রেস