Home বিনোদন আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন সালমান-শাহরুখ

আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন সালমান-শাহরুখ

41
0
SHARE

বর্তমানে খবরের শিরোনামে সালমান খানকে ফের মৃত্যু হুমকি। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলবল কিছুতেই কিং খানের পিছু ছাড়ার নাম নেই। গত সপ্তাহেই প্রাণে মেরে ফেলার হুমকি পেয়েছেন নায়ক। ইতিমধ্যেই তার বান্দ্রার বাসভবনে পুলিশের কড়া নিরাপত্তায় ঘিরে রাখা হয়েছে। যদিও এই মুহূর্তে দেশ ছেড়েছেন সুপারস্টার। এই মুহূর্তে তার আগামী ছবির প্রচারও বন্ধ।
যাই হোক, তাই এখন ছবির শুটিংয়ে কড়া নিরাপত্তায় রয়েছেন সালমান খান। ‘পাঠান’-এ সালমানের ক্যামিওতে সাফল্যের পর ‘টাইগার-থ্রি’তেও একটি দুর্দান্ত ক্যামিও রাখা হয়েছে।
শাহরুখ-সালমান দুজনেই বলিউডের বড়মাপের সুপারস্টার। দুজনের একসঙ্গে স্ক্রিন শেয়ার নেটিজেনদেরও পছন্দের। অফ-স্ক্রিনেও অনেকবার দেখা গিয়েছে তাদের। তবে ‘পাঠান’-এ সালমানের ক্যামিওর পরে এসআরকে এখনও ‘টাইগার-থ্রি’র শুটিং শুরু করতে পারেননি। এই ছবি স্পাই ইউনিভার্সের অন্যতম অংশ হতে চলেছে।
জানা গিয়েছে, নির্মাতারা ‘টাইগার-থ্রি’তে সালমান-শাহরুখের একসঙ্গে দৃশ্যের জন্য একটি বিশাল সেট তৈরি করতে চলেছেন। যা তৈরি করতে ৪৫ ​​দিন সময় লাগবে।
ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, পরিচালক মনীশ শর্মা ও আদিত্য চোপড়া এটিকে ছবির সবচেয়ে বড় চমক উপাদান হিসেবে পরিকল্পনা করেছেন। এই দৃশ্যের শুটিং করতে প্রায় ৪৫ দিন সময় লাগব সালমান যখন শাহরুখকে সাহায্য করতে ‘পাঠান’-এ হাজির হয়েছিলেন, তখন থিয়েটারে সমস্ত হাততালি তাদের উদ্দেশ্যেই হয়েছে। আশা করা যায় যে, ‘টাইগার-থ্রি’তেও তেমন সাড়া পাওয়া যাবে।
চবিতে সুপার-স্পাই জোয়া চরিত্রে ক্যাটরিনা কাইফ এবং ভিলেনের চরিত্রে ইমরান হাশমি অভিনয় করছেন। এটি দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে।