Home খেলা মোহামেডান সমর্থকদের সুখবর দিলেন সাকিব

মোহামেডান সমর্থকদের সুখবর দিলেন সাকিব

30
0
SHARE

পারিবারিক কারণ দেখিয়ে এবারের আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন সাকিব আল হাসান। তাই ধারণা করা হচ্ছিল, আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের পর পরই হয়তো যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে উড়াল দেবেন তিনি। তবে চলমান ডিপিএলে সুপার লিগের দৌড়ে টিকে থাকা মোহামেডানের ভক্ত সমর্থকদের সুখবর দিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আইরিশদের বিপক্ষে সিরিজ শেষে এবারের ডিপিএলে মোহামেডানের হয়ে দুটি ম্যাচ খেলেছেন সাকিব। তার দলও ম্যাচ দুটিতে জয় তুলে নিয়ে সুপার লিগের দৌড়ে টিকে রয়েছেন। তাই আগামী ১৭ এপ্রিল পর্যন্ত মোহামেডানের যে দুটি ম্যাচ রয়েছে, সেই ম্যাচ দুটিতেও মাঠে নামবেন টাইগার পোস্টারবয়।

মোহামেডানের ক্রিকেট কমিটির সদস্য সচিব জি এম সাব্বির জানিয়েছেন, ‘মোহামেডানের হয়ে পরবর্তী সব ম্যাচেই খেলবেন সাকিব।’ ফলে ঈদের আগ পর্যন্ত চলমান আসরে মোহামেডানের হয়ে খেলছেন টাইগার পোস্টারবয়। এরপর যুক্তরাষ্ট্রে থাকা পরিবারের কাছে এই তারকা ক্রিকেটার পাড়ি জমাতে পারেন।

এদিকে আসরে মোহামেডানে ৯ পয়েন্ট নিয়ে সুপার লিগে ওঠার তালিকায় বেশ ভালো অবস্থানে রয়েছে। যদিও শুরুর দিকে কয়েকটি ম্যাচে টানা হারের কারণে বেশ চাপেই ছিল দলটি। তবে সেই চাপ সামলে আবারও জয়ের রেসে ফিরেছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দলটি।

অথচ একসময় সাকিবের ডিপিএলে খেলা একরকম অসম্ভবই মনে হচ্ছিল। কারণ আয়ারল্যান্ড সিরিজে ব্যস্ততার পর আইপিএলে যাওয়ার কথা ছিল তার। কিন্তু টুর্নামেন্টে শুরু থেকে খেলার অনুমতি না পাওয়ায় কলকাতা নাইট রাইডার্সের অনুরোধে নাম সরিয়ে নেন সাকিব। তার বদলে ফ্র্যাঞ্চাইজিটি ইংলিশ ওপেনার জেসন রয়কে দলে নেয়।