Home খেলা তাসকিনের দুর্দান্ত বোলিংয়ের পরও দলের হার

তাসকিনের দুর্দান্ত বোলিংয়ের পরও দলের হার

18
0
SHARE

এবারের জিম আফ্রো টি-টেন লিগে দারুণ খেলেছেন তাসকিন আহমেদ। আরও একবার দুর্দান্ত বোলিং করে দলের সেরা বোলার হলেন। কিন্তু জিততে পারলো না তার দল বুলাওয়ে ব্রেভস।
হারারেতে বৃহস্পতিবার রাতে ডারবান কালান্দার্সের কাছে ৭ রানে হেরেছে তাসকিনের দল। ফলে পাঁচ দলের টুর্নামেন্টে সবার নিচে থেকে শেষ করেছে বুলাওয়ে। ছিটকে পড়েছে গ্রুপ পর্ব থেকেই।
টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছিল ডারবান। তাসকিনের তোপে ১৪ রানে ৪ উইকেট হারিয়ে বসেছিল তারা। প্রথম ৪ উইকেটের তিনটিই নেন তাসকিন, দুজনকে আবার করেন পরিষ্কার বোল্ড।
তবে এরপর আসিফ আলি আর জর্জ লিন্ডের ব্যাটে চড়ে নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেটে ডারবান দাঁড় করায় ১০৩ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ। আসিফ ২০ বলে ২টি করে চার-ছক্কায় ৩২ আর লিন্ডে ১১ বলে ৪ বাউন্ডারি আর ১ ছক্কায় করেন হার না মানা ২৮।
তাসকিন ২ ওভারে ২০ রান দিয়ে নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট শিকার প্যাট্রিক ড্যালে আর টাইমল মিলসের।
জবাবে ১৫ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে বুলাওয়েও। তবে সিকান্দার রাজার ১৫ বলে ২৪ আর বিউ ওয়েবস্টারের ২১ বলে ৩ চার, ২ ছক্কায় গড়া ৪০ রানের ইনিংসে জয়ের ভালো সম্ভাবনা ছিল বুলাওয়ের।
৬ উইকেট হাতে নিয়ে শেষ ওভারে দরকার ছিল ১২ রান। কিন্তু চাতারা ওই ওভারে দুই উইকেট তুলে নেন, একটি হয় রানআউট। সবমিলিয়ে মাত্র ৪ রান তুলতে পারে বুলাওয়ে। ৭ উইকেটে ৯৬ রানেই থামে তাদের ইনিংস।