Home খেলা ইন্টার মিয়ামিতে মেসির আরেক সতীর্থ

ইন্টার মিয়ামিতে মেসির আরেক সতীর্থ

21
0
SHARE

বিশ্বজয়ের পর জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন লিওনেল মেসি। দীর্ঘ ১৯ বছরের ইউরোপের ফুটবল ছেড়ে পাড়ি জমিয়েছেন আমেরিকার মেজর লিগ সকারে। ইন্টার মিয়ামির হয়ে নিজের অভিষেকেই সকল আলো কেড়ে নিয়েছেন লা পুলগা। অভিষেক ম্যাচে অতিরিক্ত সময়ে দলকে গোল করে নাটকীয় জয়ে এনে দিয়েছেন। মিয়ামির হয়ে দ্বিতীয় ম্যাচে এক অ্যাসিস্টের সঙ্গে করেছেন জোড়া গোল।
সব মিলিয়ে মেসির আগমনে বদলে গেছে পুরো ইন্টার মিয়ামি। তবে এসবের মাঝে এবার বিশ্বকাপজয়ী এই তারকার দলে যুক্ত হচ্ছেন তার আরেক সতীর্থ।
অনেক দিন ধরে গুঞ্জন ছিল স্প্যানিশ তারকা জর্ডি আলবা ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন। এবার সেই গুঞ্জনই সত্যি হওয়ার পথে। ইতোমধ্যেই মিয়ামিতে যোগ দেওয়ার উদ্দেশ্যে স্পেন ছেড়েছেন বার্সা তারকা। গত শনিবার ব্যক্তিগত বিমানে চড়ে ফ্লোরিডার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন ৩৪ বছর বয়সী এই স্প্যানিশ লেফট ব্যাক। যুক্তরাষ্ট্র সফরে নিজের প্রিয় কুকুরটিকেও সঙ্গে নিয়েছেন তিনি। যার ক্যাপশনে তিনি লেখেন, আমরা কোথায় যাচ্ছি!
আলবা বার্সেলোনা ছেড়েছেন সবশেষ মৌসুমের পর। ২০১২ সালে ভ্যালেন্সিয়া থেকে আসা আলবা বার্সার জার্সিতে সাড়ে চারশর বেশি ম্যাচ খেলেছেন। যেখানে ছয়টি লা লিগা শিরোপা এবং একটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি জিতেছেন।