Home আইন আদালত সহকারী পুলিশ কমিশনারসহ ডিএমপির ১৪ কর্মকর্তাকে বদলি

সহকারী পুলিশ কমিশনারসহ ডিএমপির ১৪ কর্মকর্তাকে বদলি

27
0
SHARE

নয়জন সহকারী পুলিশ কমিশনার ছাড়াও নিরস্ত্র ও সশস্ত্র পুলিশ পরিদর্শকসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ১৪ জন কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে।
সোমবার (২১ আগস্ট) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক আদেশে তাদের বদলি করা হয়।
এর মধ্যে একটি আদেশে ডিএমপির সিআরও হিসেবে সংযুক্ত নিরস্ত্র পুলিশ পরিদর্শক এ কে সাইদুল হক ভূঁইয়াকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে। পাশাপাশি অপর একটি আদেশে ডিএমপির লাইনওআর বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. আনিছুর রহমান এবং সশস্ত্র পুলিশ পরিদর্শক বিনোদ বিহারী পালকে পিওএম-পূর্ব বিভাগে বদলি/পদায়ন করা হয়েছে।
এদিকে পৃথক একটি আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের লাইনওআর বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ ছাদেক আলীকে ডিএমপির ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগে বদলি করা হয়েছে। পাশাপাশি একই আদেশে দক্ষিণখান থানা (ওসি) থেকে ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগে বদলির আদেশপ্রাপ্ত নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন খানকে ডিএমপির সিটি-অ্যাডমিন অ্যান্ড লজিস্টিকস্ বিভাগে পদায়ন করা হয়েছে।
অন্যদিকে পৃথক আরেকটি আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নয়জন সহকারী পুলিশ কমিশনারকে একযোগে বদলি/পদায়ন করা হয়েছে। এর মধ্যে ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের মো. তারিকুল ইসলাম মাসুদকে লালবাগ বিভাগের পেট্রোল-কোতোয়ালি, ডিএমপির ইমরানুল ইসলামকে সিটিটিসির সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগে, ডিএমপির মো. আলী আশরাফকে অর্থ বিভাগে, ডিএমপির তৌহিদ খানকে লজিস্টিকস বিভাগের ক্লোথিং সেন্টারে ও ডিএমপির মো. শরিফুল ইসলামকে ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের অপারেশনস বিভাগে বদলি করা হয়েছে।

এদিকে ডিএমপির আমানউল্লাহকে ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের অপারেশনস বিভাগে, ডিএমপির শুভ্র দেবকে প্রটেকশন বিভাগে, ডিএমপির শুভ কুমার ঘোষকে ক্রাইম বিভাগের কমিউনিটি পুলিশিংয়ের ক্রাইম বিভাগে ও ডিএমপির হাসান রাশেদ পরাগকে প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে।