Home রাজনীতি বিএনপি জঙ্গিবাদ-অগ্নিসন্ত্রাস ছাড়া কিছুই পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি জঙ্গিবাদ-অগ্নিসন্ত্রাস ছাড়া কিছুই পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী

24
0
SHARE

বিএনপির সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপি দেশে জঙ্গিবাদ ও ধ্বংস ছাড়া কিছুই করতে পারে না। তারা পারে না কোনো উন্নয়ন করতে। নির্বাচন এলে বিএনপি কীভাবে অগ্নিসন্ত্রাস করবে, কীভাবে দেশকে অচল করবে, কীভাবে দেশকে অন্ধকার করবে সেটা নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু এদেশের মানুষ এটা ভালো করেই বুঝে গেছেন।
রোববার (১৭ সেপ্টেম্বর) ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নবনির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশের মানুষ আর বিএনপির অন্ধকারে ফিরে যেতে চায় না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মানুষ আলোকিত বাংলাদেশ চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই ক্ষমতায় চায়। এ দেশের মানুষ ভালো করে জানে, দেশকে এগিয়ে নিতে হলে নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগের মূল শক্তি দেশের জনগণ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। ভোলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জের ডিআইজি জামিল হাসান, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন আল ফারুক মাহমুদ হোসাইন প্রমুখ।
এর আগে মন্ত্রী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ ছাড়া চরফ্যাসন সদরে জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাশন স্কয়ার, খাসমহল জামে মসজিদ, দৃষ্টিনন্দন বাস টার্মিনাল পরিদর্শন করেন।