Home জেলা সংবাদ বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ৩ শিক্ষার্থী নিহত

বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ৩ শিক্ষার্থী নিহত

20
0
SHARE

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন কলেজছাত্রী এবং অপর দুইজন স্কুলছাত্র।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বগুড়ার সোনাতলা ও শহরতলীর দ্বিতীয় বাইপাস মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার সোনাতলা সরকারি নাজির আকতার কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী শাহানা আকতার (১৮), বগুড়ার গাবতলী উপজেলার বৈঠা ভাঙ্গা গ্রামের স্কুলছাত্র সিফাত ইসলাম (১৫) ও মহানুর রহমান (১৫)। তারা স্থানীয় স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

সোনাতলা থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, কলেজ শিক্ষার্থী শাহানা আকতার সকাল ১০টার দিকে তার বড় ভাইয়ের সঙ্গে মোটরসাইকেল যোগে কলেজে যাচ্ছিল। পথিমধ্যে পাঁচকুড়ি ব্রিজের কাছে বালু বোঝাই একটি ট্রাকের চাপায় শাহানা আকতার ঘটনাস্থলেই মারা যান এবং তার ভাই আহত হন। পরে স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক-হেলপার পালিয়ে যায়।

অপর দিকে বেলা ১১টার দিকে বগুড়া শহরতলীর দ্বিতীয় বাইপাস মহাসড়কে বড়িয়া নামক স্থানে ট্রাকচাপায় দুই স্কুলছাত্র নিহত হন।

বগুড়া শহরের নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম জানান, মহানুর রহমান ও সিফাত ইসলাম একে অপরের মামাতো ফুফাতো ভাই। তারা মোটরসাইকেল যোগে গাবতলীর পোড়াদহ মেলা থেকে শহরে ফিরছিল। বড়িয়া এলাকায় মহাসড়কে দুইটি ট্রাক একে অপরকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলকে আরোহীসহ চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক হেলপার পালিয়ে যায়।