Home অন্যান্য ফ্লাইওভারের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, আহত ৭

ফ্লাইওভারের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, আহত ৭

11
0
SHARE

রাজধানীর মহাখালীতে ফ্লাইওভারে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়েছে একটি মাইক্রোবাস। ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা খেয়ে বেশ ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি; দুমড়ে যায় সামনের অংশ। সেই সঙ্গে আহত হন গাড়িতে থাকা ৭ জন।

আজ মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৭টার দিকে মহাখালী ফ্লাইওভারে ঘটে এ দুর্ঘটনা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন এবং আহত যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান।

আহতরা হলেন, সৌদিপ্রবাসী মো. কায়েস (৩৮), মো. কাইয়ুম (২৬), মো. কামরুল সর্দার (৬০), লায়লা (১০), মো. শিহাব (৩৬), জবা (১৬) ও মাইক্রোবাসচালক আমিনুল ইসলাম (৪৬)।

মাইক্রোবাসের চালক আহত আমিনুল ইসলাম বলেন, সৌদি ফেরত মো. কায়েসকে নিতে তার পরিবারের লোকজনসহ নড়াইলের লোহাগাড়া থেকে রাতে ঢাকায় আসি। পরে বিমানবন্দর থেকে তাকে নিয়ে নড়াইলের উদ্দেশে রওনা করি। কিন্তু মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে আমরা মাইক্রোবাসে থাকা ৭ জনের সবাই আহত হই। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আমাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সকালে মহাখালী ফ্লাইওভার থেকে শিশুসহ আহত ৭ জনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসেন। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।